বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের দীঘির পাড়ায় বোমা হামলায় আহত ৩

By মেহেরপুর নিউজ

December 30, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,৩০ ডিসেম্বর: মেহেরপুর পৌরসভার দীঘির পাড়া নামক স্থানে সন্ত্রাসীদের ছোঁড়া বোমা আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সোর্স সহ ৩ জন আহত হয়েছে। আগতরা হলেন, শহরের দিঘিরপাড়ার আজমত আলীর ছেলে সোর্স বাদল, গাংনী উপজেলার বামুন্দী রামনগর গ্রামের আনছার আলীর ছেলে মহির এবং জেলা শহরের হাসপাতাল পাড়ার রিয়াজউর্দ্দীনের ছেলে হবি। আহতরা মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পুলিশ ও র‌্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ এ ঘটনায় জড়িত কাউকে আটক করতে না পারলেও বিস্ফোরিত বোমার আলামত উদ্ধার

করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ অভিযান চালাচ্ছিল। মেহেরপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক জানান,আহতদের অবস্থা আশংকামুক্ত। জেলার বাহিরে রেফার করার প্রয়োজন নাই। মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম বলেন,আভ্যন্তরিন কোন্দলের কারনে অথবা মাদক বেঁচাকেনার টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে এ বোমা হামলার ঘটনা ঘটে থাকতে পারে। তিনি আরোও বলেন, বোমা বিস্ফোরনের পুরো ঘটনার মধ্যে কিছুটা রহস্য রয়েছে। বাদল,হবি ও মহিরের উপর কেউ কি বোমা মেরেছে নাকি নিজেদের কাছে থাকা বোমা বিস্ফোরন ঘটেছে তা তদন্ত করে তদন্ত করে দেখা হচ্ছে। তদন্তের শেষে আসল ঘটনা জানা যাবে।

পুলিশ জানায়,আজ  শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে মেহেরপুর পৌরসভাধীন দিঘিরপাড়ার আজমত আলীর ছেলে সোর্স বাদল নিজ ঘরে বন্দ্ধুদের সাথে আড্ডা মারছিলেন। এ সময় ঘরের জানালা দিয়ে ঘরের ভিতরে সন্ত্রাসীরা একটি বোমা ছুঁড়ে মারে। বোমার আঘাতে ঘরের ভিতর সকলে মাটিতে লুটিয়ে পড়ে। বাড়ির অন্যান্য লোকজন ছুঁটে এসে রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়।