অন্যান্য

মেহেরপুরের নবীননগর সীমান্তে বিএসএফ’র বোমা ও গুলিতে এক গরু ব্যবসায়ী আহত

By মেহেরপুর নিউজ

July 31, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,৩১ জুলাই:

মেহেরপুর সদর উপজেলার নবীননগর খালপাড়া সীমান্তে বিএসএফ’র ছোড়া বোমা ও গুলিতে আব্দুল হান্নান নামের এক গরু ব্যাবসাী আহত হয়েছে। আহত হান্নান নবীননগড়র গ্রামের আতাহার আলীর ছেলে। আহত হান্নানের পরিবারের লোকজন চিকিৎসার উদ্যোশে তাকে মেহেরপুরে নিয়ে আসেলেও কোথায় তাকে চিকিৎসা দেয়া হচ্ছে বিজিবি ও সাংবাদিকরা বিষয়টি এখণও নিশ্চিত হতে পারেনি তবে । আমাদের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান মিজান জানান মেহেরপুর জেনারেল হাসপাতোলে হান্নানকে ভর্তি করানো হয়নি।বিজিবি সদস্যরা আহত হান্নানকে খুজে পেতে শহরের বিভিন্ন ক্লিনিকে খুজছে। 

সীমান্ত সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাত ৮ টার দিকে ভারতে যাওয়ার উদ্যোশে নবীননগর সীমান্তের ১১৬ নং ফোর এস মেইন পিলারের নিকট গেলে বিএসএফ সদস্যরা তাকে লক্ষ্য করে বোমা ও গুলি ছুড়ে মারে। এত বোমা ষ্প্রিন্টারে তার পাসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরিবারের লোকজন সংবাদ পেয়ে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

বুড়িপোতা কোম্পানি কমান্ডার আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে তিনি জানান, বিএসএফ’র বোমায় ও গুলিতে হান্নান নামের এক ব্যাক্তি আহত হয়েছে। ঘটনা জানার পর বিজিবি টহল দল ঘটনাস্থলে পৌছে আহত হান্নানকে কেঅজে পায়নি।তিনি আরো জানান, ঘটনার পরপরই পরিবারের লোকজন চিকিৎসার জন্য মেহেরপুরের উদ্যোশে রওয়ানা দেয়।

মেহেরপুর রমেশ ক্লিনিকের ম্যানেজার শহিদুল ইসলাম জানান, রাত সাড়ে ৮টার দিকে আহত হান্নানকে এখানে নিয়ে আসলে তাকে কোনো চিকিৎসা না দিযে তাকে হাসপাতালে নেয়ার জন্য পরামর্শ দিই।তিনি জানান, ২টি মোটরসাইকেলে ৪ জন ব্যাক্তি রক্তাক্ত অবস্থায় চিকিৎসার জন্য রমেশ ক্লিনিকে এসেছিলেন। বোমা না গুলিতে আহত প্রশেন্র জবাবে তিনি বলেন, বোমা না ক্ষতের চিহ্ন দেখে মণে হলো গুলিতে আহত হয়েছে।