রাজনীতি

মেহেরপুরের পিরোজপুরে জেলা যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়ককে সংবর্ধনা

By মেহেরপুর নিউজ

November 02, 2015

মেহেরপুর নিউজ,০২ নভেম্বর: মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়ন যুবলীগের উদ্যোগে মেহেরপুর জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন ও যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশানকে সংবর্ধনা দেয়া হয়েছে।

সোমবার বিকালে যাদুখালী স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে ইউনিয়ন যুবলীগের সভাপতি ইস্কান্দার মাহমুদ বিপ্লবের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান। বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগ নেতা আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা।

বক্তব্য রাখেন পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুস সালাম, সাবেক সভাপতি আলাউদ্দিন মন্ডল । অনুষ্ঠানে রিটন ও মাহফুজকে ফুলের তোড়া, নৌকার আদলে তৈরি সুদৃশ্য ক্রেষ্ট ও উত্তরীয় পরিয়ে সংবর্ধিত করা হয়। পরে সেখানে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এর আগে রিটন ও পেরেশান সেখানে পৌছালে ইউনিয়ন নেতাকর্মীরা ফুল ছিটিয়ে তাদের বরণ করে নেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে যুবলীগ নেতা মোহন, মাহবুব হোসেন ডালিম, মিজানুর রহমান জনি, সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।