টপ নিউজ

সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে শতকিছুর মাঝেও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান-মেহেরপুর পুলিশ সুপার

By মেহেরপুর নিউজ

May 24, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুরের পুলিশ সুপার এসএম মুরাদ আলি জেলা বাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সোমবার রাতে পুলিশ সুপারের বাসভবনে মেহেরপুর নিউজ এর মাধ্যমে মেহেরপর জেলা বাসীকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানাতে গিয়ে তিনি বলেন,  বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসজনিত পরিস্থিতি বিবেচনা করে অত্যন্ত সতর্কতার সাথে ঈদের উৎসব পালন করার জন্য সবার প্রতি তিনি অনুরোধ জানিয়েছেন। এজন্য তিনি সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রেখে শতকিছুর মাঝেও স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান।

এ সময় পুলিশ সুপার বলেন সারা বিশ্বব্যাপী করোনা ভাইরাসের কারণে এবার ভিন্ন আঙ্গিকে পবিত্র ঈদুল ফিতর পালিত হচ্ছে। তিনি বলেন ইতোমধ্যেই বাংলাদেশ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে এরই মাঝে অনেকগুলো মানুষ প্রাণ হারিয়েছেন। এই সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে।

পুলিশ সুপার বলেন মেহেরপুর বাসি কে সাথে নিয়ে আমরা চেষ্টা করেছি মেহেরপুরকে করোনা মুক্ত রাখতে, এরই মধ্যে আমরা সফল হয়েছি, মেহেরপুর জেলা এখনো নিয়ন্ত্রণের মধ্যে রয়েছে।

তিনি বলেন এই ভয়াবহ ভাইরাস মেহেরপুরে যাতে আর বেশি ছড়াতে না পারে সেজন্য সকলকে একযোগে কাজ করতে হবে। তিনি বলেন পবিত্র খুশির দিনে সরকারি নির্দেশনা মেনে এবারের নামাজ আদায় করতে হবে।