খেলাধুলা

মেহেরপুরের ফুটবল প্রেমীরা ভুগছে বিশ্বকাপ জ্বরে ॥ উড়ছে ১’শ ফিট লম্বা আর্জেন্টিনার পতাকা

By মেহেরপুর নিউজ

June 04, 2010

মেহেরপুর  নিউজ ২৪ ডট কম,৪ জুন:

ফুটবলের বিশ্ব আসর বসতে এখনও এক সপ্তাহ বাকী। সব প্রস্তুতি শেষ করেছে ফিফা। ফিফার পাশাপাশি মেহেরপুরের ফুটবল প্রেমীরাও প্রিয় দলকে জয়ী দেখার আশায় প্রহর গুনছেন। এককথায় বলা যায় মেহেরপুরের ফুটবল প্রেমীরা বর্তমানে বিশ্বকাপ জ্বরে ভুগছেন। বাড়িতে বাড়িতে উড়ছে ব্রাজিল,আর্জেন্টিনা সহ বিভিন্ন দলের পতাকা। আবার কোন কোন সমর্থক বিশ্ব কাপ কে সামনে রেখে পাল্টিয়ে ফেলেছে পোশাক। নিজ পোশাক ছেড়ে গাযে লাগিয়েছেন সমর্থিত দলের জার্সি।

ব্রাজিল দলের সমর্থক মিয়া মনসুর জানালেন,বিশ্বকাপ শেষ না হওযা পর্যন্ত তিনি তার পছন্দের দর ব্রাজিলের জার্সি পরেই পথ চলবেন। তার বিশ্বাস এবারের বিশ্বকাপ যাবে ব্রাজিলের ঘরে।

এবারের বিশ্বকাপে মেহেরপুরের সমর্থকরা এতটাই আবেগী হয়ে পড়েছে দলীয় পতাকা উড়াতে গিয়ে জাতীয় পতাকাও উড়িয়ে রাখছে রাতের বেলায়। যার ফলে অবমাননা করা হচ্ছে জাতীয় পতাকাকে।

অন্যদিকে মেহেরপুরের যাদবপুর গ্রামে আর্জেন্টিনার সমর্থকরা ১০০ ফিট লম্বা পতাকা উত্তোলন করেছে । আজ ৪ জুন সকালে বুড়িপোতা ইউপি সদস্য যাদবপুর গ্রামের আলমগীর হোসেন লাল্টু তার সহযোগিদের নিয়ে মেহেরপুরের সব চেয়ে বৃহৎ ১০০ ফিট লম্বা আর্জেন্টিনা দলের পতাকা  উত্তোলন করে ।

মেহেরপুরের কাপড় ব্যবসায়ীরা জানায়,সবচেয়ে বেশী পতাকার কাপড় বিক্রি হয়েছে আজেন্টিনার। এরপরের স্থানে রযেছে ব্রাজিলের। ব্যবসায়ীরা জানান,এবারের মতন এত কাপড় তারা কখনও বিক্রি করেনি।

পতাকা তৈরীর কারিগররা মেহেরপুর নিউজ কে বলেন,অন্যান্য বিশ্বকাপের চেয়ে এবারের বিশ্বকাপে তারা বেশি পতাকা তৈরীর অর্ডার পেয়েছে।