বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের বিলকোলা গ্রামে রহিম নামের এক সবজি ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে চরমপন্থীরা

By মেহেরপুর নিউজ

August 03, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,৩ আগস্ট:

মেহেরপুর সদর উপজেলার বিলকোলা গ্রামে চাঁদা না দেওয়ায় চরমপন্থীরা বাড়ির উঠানে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেছে রহিম নামের এক সবজি ব্যবসায়ীকে। আহত সবজি ব্যবসায়ী রহিম বর্তমানে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।এ ব্যাপারে মেহেরপুর সদর থানায় একটি অভিযোগ দাখিল করা হয়েছে।

মেহেরপুর জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক বলেন, চিকিৎসাধীন রহিমের অবস্থা আশংকাজনক। তার শরীরের বিভিন্ন অংশে ১’শ টির বেশি সেলাই হয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি বলেন,কেন বা কি কারনে তাকে মারা হয়েছে এখন পর্যন্ত বলা যাচ্ছনা। তবে ধারনা করা হচ্ছে,চাঁদার দাবী না মেটানো এবং গ্রামে আতংক ছড়ানোর জন্য চরমপন্থীরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।

পুলিশ বলছে,আজ ৩ আগস্ট প্রথম সকালে সশস্ত্র একটি চরমপন্থী দল মেহেরপুর সদর উপজেলার আমঝুপি ইউনিয়নের বিলকোলা গ্রামের খালপাড়ার মৃত রমজানের ছেলে সফল চাষী ও ভূষিমাল ব্যবসায়ী

রহিমের বাড়িতে চাঁদার দাবীতে হানা দেয়। চাঁদা দিতে অপারগতা জানালে চরমপন্থীরা বাড়ির উঠানে সকলের সামনে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে মৃত্যু নিশ্চিত ভেবে ফেলে রেখে চলে যায়। বাড়ির লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেয়।

বিলকোলা গ্রামের ইউপি সদস্য খোকন হাসপাতালে সাংবাদিকদের বলেন,প্রতিরাতে ও দিনে সন্ত্রাস কবলিত বিলকোলা গ্রামের মোড়ে কয়েকজন পুলিশ অবস্থান করে। কিন্তু ঘটনার সময় কোন পুলিশ উপস্থিত ছিলোনা। পুলিশ থাকলে এ ধরনের ঘটনা ঘটতো না। বিষয়টি ওসি মহোদয়কে অবগত করবো। তিনি বলেন,আহত রহিম নিছক ভাল মানুষ। কেন তাকে মারা হলো এটা আমার বোধগম্য নয়।