বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ

By মেহেরপুর নিউজ

May 01, 2022

মেহেরপুর নিউজ:

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন ও তার পত্নী মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক সৈয়দা মোনালিসা ইসলামের উদ্যোগে মেহেরপুরের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রবিবার দুপুরের দিকে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গন মেহেরপুরের বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়। অটিস্টিক বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশিষ্ট সমাজ সেবক সৈয়দা মোনালিসা ইসলাম উপস্থিত থেকে প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

এ সময় সেখানে বক্তব্য রাখেন মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস, মেহেরপুর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সরফরাজ মৃদুল, বড় বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন, প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপালি খাতুন, মেহেরপুর জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান হিরণ প্রমূখ। ঈদ শুভেচ্ছা বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে মেহেরপুর জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা তুলসি কুমার পাল, কলেজ ছাত্রলীগের সভাপতি আদিব হসেন আসিফ, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।