অন্যান্য

মেহেরপুরের মুজিবনগর মাঝপাড়া সীমান্তে বিএসএফ’র গুলিতে এক বাংলাদেশী নিহত।। সকালে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক,বিকেলে সেক্টর পর্যায়ে বৈঠক

By মেহেরপুর নিউজ

August 09, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৯ আগষ্ট: মেহেরপুরের মুজিবনগর উপজেলার মাঝপাড়া সীমান্তের ১০৭ নং মেইন পিলারের নিকট বিএসএফ’র গুলিতে আব্দুল খালেক নামের এক বাংলাদেশী গরু ব্যবসায়ী নিহত হয়েছে। রাত সাড়ে ১০ টার দিকে  মেহেরপুর হাসপাতালে নেওয়ার পর  দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

এই মহূর্তে মেহেরপুর জেনারেল হাসপাতালের মর্গে লাশের  ময়নাতদন্ত শুরু হয়েেছে।ময়নাতদন্ত শেষে তাকে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পুলিশ জানিয়েছে।

বিজিবি ক্যাম্প ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মুজিবনগরের মাঝপাড়ার দুলু মল্লিকের ছেলে আব্দুল খালেক (৩০) সহ বেশ কয়েকজন গরু ব্যবসায়ী ভারতে থেকে গরু আনার উদ্যোশে ১০৭ নং মেইন পিলারের নিকট পৌছালে ভারতের সুটিয়া ক্যাম্পের ১১৯ নং সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি বর্ষন করে। এত গুলিবিদ্ধ হয়ে খালেক মাটিতে লুটিয়ে পড়ে। পরে খালেকের সহযোগীরা তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মুজিবনগর ক্যাম্প কমান্ডার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনার প্রতিবাদ জানিয়ে সকালে পতাকার বৈঠকের জন্য আমন্ত্রন জানানো হবে।

মুজিবনগর ক্যাম্প কমান্ডার জানান,আজ শনিবার বেলা ১১ টায় ১০৫ নং পিলারের নিকট পতাকা বৈঠক অনুষ্ঠিত হবে। আমরা  পতাকা বৈঠকের জন্য ১০৫ নং পিলারের কাছে অপেক্ষা করছি। বিএসএফ এর প্রতিনিধিরা  এসে পৌছালে  বৈঠক শুরু হবে। এছাড়াও আজ বিকেল ৩ টায় সেক্টর পর্যায়ে বৈঠকের জন্য  বিজিবি’র পক্ষ থেকে বিএসএফকে চিঠি পাঠানো হয়েছে।