বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠান

By মেহেরপুর নিউজ

January 27, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নে বারাদি গ্রামে মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে নবীন বরণ অনুষ্ঠানে আমঝুপি “ডিজিটাল পোস্ট অফিস ছোঁয়া কম্পিউটার” উদ্যোগে দুই ছাত্রীকে ১০০০ টাকা প্রাইজ বন্ড প্রদান করেন উদ্যোক্তা আজিমুল হক লাভলু।

মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় পড়ে থাকা স্বর্ণের চেইন ও লকেট পেয়ে দুই জন ছাত্রী তার বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কাছে সততার সাথে জমা দেন।

মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাব্বারুল ইসলাম স্বর্ণের চেইন ও লকেট তাদের কাছে নিয়ে গিয়ে যে ছাত্রীর স্বর্ণের চেইন ও লকেট এর মালিক তারা পরে খোঁজ পেয়ে প্রধান শিক্ষকের কাছে আসেন যে ছাত্রী হারিয়ে গিয়েছিল তার পরিবারকে ডাক দেন তখন স্বর্ণের চেইন ও লকেট তাদের হাতে তুলে দেন এই খবর পেয়ে উদ্যোক্তা আজিমুল হক লাভলু আমঝুপি ডিজিটাল পোস্ট অফিস ছোঁয়া কম্পিউটারে উদ্যোগে তাদের হাতে উপহার দেন ১০০০ টাকার প্রাইজ বন্ড প্রদান করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আনারুল ইসলাম একাডেমিক সুপারভাইজার মেহেরপুর সদর, প্রধান শিক্ষক জাব্বারুল ইসলাম, আজিমুল হক লাভলু আমঝুপি ডিজিটাল পোস্ট অফিস ছোঁয়া কম্পিউটার, শামিম ফেরদৌস, গোলাম মোস্তফা, আব্দুল কুদ্দুস, নজরুল ইসলাম, সাংবাদিক সাদ আহমেদ, তোসিক, আশিক থান্দার।