রাজনীতি

মেহেরপুরের রাজনগর ও হিজুলী গ্রামে যৌথবাহিনীর অভিযান চলছে

By মেহেরপুর নিউজ

December 19, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৯ ডিসেম্বর:

মেহরপুর সদর উপজেলার রাজনগর ও হিজুলী গ্রামে যৌথবাহিনীর অভিযান চলছে। যৌথবাহিনীর সদস্যরা জামায়াত-শিবিরের নেতাকর্মীদের আটক করে বাড়ি বাড়ি তল্লাশি চালাচ্ছে বলে স্থানীয় গ্রামবাসী সুত্রে জানা গেছে। রাজনগরে জামায়াত শিবিরের কর্মীরা প্রতিরোধ করতে গেলে যৌথবাহিনীর পক্ষ থেকে কয়েক রাউন্ড গুলি বর্ষন করার খবর পাওয়া গেছে।  তবে গুলিবিদ্ধ দোকানি উজির আলীকে পুলিশ পাহারায় চিকিৎসা শেষে থানায় নেওয়া হয়েছে বলে জানা গেছে। এছাড়াও আহত হয়েছে বিএনপি নেতা আলিহিমের বোন সহ বেশ কয়েকজন।

ঘটনাস্থলে উপস্থিত মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার মিজানুর রহমান মিজান মোবাইল ফোনে জানান,সকাল সাড়ে ৮ টা থেকে যৌথবাহিনীর সদস্যরা সদর উপজেলার হিজুলী গ্রামে অবরোধকারী এবং অবরোধে নাশকতা সৃষ্টির অপরাধে দায়ের করা মামলার আসামী আটকের লক্ষে বাড়ি বাড়ি তল্লাশী শুরু করেছে।

জামায়াত নেতারা দাবী করেছেন,দুবৃত্তরা ৪নং ওয়ার্ড জামায়াতের সভাপতি মিয়ারুল ইসলামের বসত বাড়িতে আগুন ও দোকান ভাংচুর করেছে। এছাড়াও বিএনপি বলছে,বর্তমান ইউপি সদস্য বিএনপি নেতা আলিহিমের বাড়ি ও পানের বরজ ভাংচুর করেছে দুবৃত্তরা।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ রিয়াজুল ইসলাম মেহেরপুর নিউজের সিনিয়র রিপোর্টার আবু আক্তারকে মোবাইল ফোনে বলেন, যৌথবাহিনীর অভিযান চলছে। অভিযান চলাকালিন জামায়াত-শিবির পাল্টা প্রতিরোধ গড়ে তুললে তাদের মোকাবেলা করতে কয়েক রাউন্ড গুলি চালায় যৌথবাহিনীর সদস্যরা।

গ্রামবাসী সূত্রে জানা যায়,আজ বৃহস্পতিবার ভোর থেকে মেহেরপুরর সদর উপজেলার রাজনগর গ্রামে যৌথবাহিনীর একটি বিশাল টিম চিরুনি অভিযান শুরু করে । এ সময় জামায়াত শিবিরের নেতাকর্মীরা যৌথবাহিনীর সদস্যদের প্রতিরোধ করতে গেলে তারা বেশ কয়েক রাউন্ড গুলি চালায়। এই রিপোর্ট লেখা পর্যন্ত যৌথবাহিনীর সদস্যরা বাড়ি বাড়ি তল্লাশী চালাচ্ছে বলে জানা গেছে। তবে এ পর্যন্ত কতজনকে আটক করা হয়েছে সেটা নিশ্চিত হওয়া যায়নি।