কৃষি সমাচার

মেহেরপুরের রাজনগর গ্রাম থেকে ১৮ বস্তা ভেজাল টিএসপি সার ও ভেজাল সার তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ

By মেহেরপুর নিউজ

June 11, 2010

মেহেরপুর নিউজ ২৪ ডট কম;১১ জুন:

মেহেরপুর সদর উপজেলার রাজনগর গ্রাম থেকে ১৮ বস্তা ভেজাল টিএসপি সার ও ভেজাল সার তৈরীর সরঞ্জাম উদ্ধার করেছে বারাদী আইসি ক্যাম্প পুলিশ। তবে সারের মালিক সামসুল আলম কে আটক করতে পারিনি পুলিশ। বারাদী আইসি ক্যাম্প ইনচার্জ এস আই নাজমুল বাদী হয়ে সামসুল আলম কে আসামী করে মেহেরপুর সদর থানায় একটি মামলা করেছে। যার মামলা নং-১০।

মেহেরপুর সদর থানার ভারপা্রপ্ত অফিসার ইনচার্জ এস আই জিহাদ বলেন, সামসুল আলম একজন ভেজাল সার ব্যবসায়ী। তার বিরুদ্ধে পুলিশের কাছে একাধিক অভিযোগ রয়েছে। সে দেশ ও জনগনের শত্রু। তিনি আরোও বলেন, লবন ও রং মিশিয়ে টিএসপি সার বানিয়ে চাষীদের কাছে দীর্ঘদিন ধরে বিক্রি করে প্রতারণা করে আসছিলো।

পুলিশ জানায়,আজ ১১ জুন শুক্রবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর সদর থানা পুলিশের বারাদী আইসি ক্যাম্প ইনচার্জ এস আই নাজমুল হকের নেতৃত্বে পুলিশের একটি টিম সদর উপজেলার পিরোজপুর ইউনিয়নের রাজনগর গ্রামের ইসমাইল হোসেনের ছেলে  ভেজাল সার ব্যবসায়ী সামসুল আলমের বাড়িতে অভিযান চালায়। পুলিশ সামসুল আলমের বাড়ি থেকে ১৮ বস্তা ভেজাল টিএসপি সার এবং ভেজাল সার তৈরীর সরঞ্জাম উদ্ধার করে প্রথমে বারাদী আইসি ক্যাম্পে এবং পরে মেহেরপুর সদর থানায় নিয়ে আসা হয়।