ব্যবসা ও বানিজ্য

মেহেরপুরের লর্ড মাকের্টে দোকন ভাংচুর।। সড়ক অবরোধ।। দোকানপাট বন্ধ

By মেহেরপুর নিউজ

April 21, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২১ এপ্রিল: মেহেরপুর শহরের প্রধান সড়কের লর্ড মার্কেটের ছাত্তার ডেন্টাল ক্লিনিকের মালিক খোকনের ছেলে সুজনকে মারপিট করে দোকানের কম্পিউটারসহ আসবাবপত্র ভাংচুর করেছে মল্লিকপাড়ার মহির ছেলে শাওনের নেতৃত্বে একদল দূর্বত্তকারী। প্রতিবাদে ব্যবসায়ীরা রাস্তায় নেমে ঘন্টাব্যাপী সড়ক অবরোধ করে এবং দোকান পাট বন্ধ রাখে। বাজার কমিটির সভাপতির আশ্বাসের প্রেক্ষিতে তারা অবরোধ ও দোকানপাট বন্ধ রাখার কর্মসূচী প্রত্যাহার করে নেয়।

আজ রোববার দুপুর দেড়টার দিকে মল্লিকপাড়ার মহির ছেলে শাওনসহ ৮/১০ জনের একদল দূবৃত্তকারী এ ঘটনা ঘটিয়েছে বলে ব্যবসায়ীরা জানান। খবর পেয়ে মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব গোলাম রুসুল , সাধারন সম্পাদক আরিফ এনাম বকুল এবং সদর থানার অফিসার ইনচার্জ আজিজুল হক ঘটনাস্থলে এসে সন্ধ্যা ৬টার মধ্যে দূবৃত্তকারীদের বিচারের আশ্বাস দিলে ব্যবসায়ীরা অবরোধ ও দোকানপাট বন্ধ রাখার কর্মসূচী প্রত্যাহার করে নেয়। বলে জানা গেছে। লর্ডমার্কেট এলাকার কয়েকজন ব্যবসায়ী মেহেরপুর নিউজকে জানান,যখন তখন এসে ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করবে। ব্যবসায়েদের ধরে মারবে। এ ঘটনা আর হতে দেয়া যাবে না।এ ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে সন্ধ্যা ৬টার মধ্যে ব্যবস্থা না নিলে আবারো অবরোধ ও দোকানপাট বন্ধ রাখার কর্মসেূচী নেয়া হবে বলে তারা জানান