খেলাধুলা

মেহেরপুরের সদর উপজেলার স্কুল ও মাদ্রাসার গ্রীষ্মকালীন খেলাধুলার সংবাদ

By মেহেরপুর নিউজ

August 19, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৯ আগষ্ট: মেহেরপুর সদর উপজেলা জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতির উদ্যোগে আমঝুপি স্কুল মাঠে অনুষ্ঠিত ছেলেদের হ্যান্ডবলে আর আর মাধ্যমিক বিদ্যালয় সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়ে জেলা পর্যায়ে খেলার যো্গ্যতা অর্জন করেছে।

মঙ্গলবার সকালে অনুষ্ঠিত খেলায় আর আর ২-১ গোলে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের আজিজ ও শিমুল এবং বিজীত দলের আলী ১টি করে গোল করে।

এদিকে একই মাঠে মেয়েদের  হ্যান্ডবলে বাড়িবাকা সীমান্ত মাধ্যমিক বালিকা বিদ্যালয় জয়লাভ করেছে। খেলায় বাড়িবাকা ১-০ গোলে ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের আকলিমা জয়সূচক গোলটি করে। অপরদিকে একই মাঠে অনুষ্ঠিত মেয়েদের ফুটবল খেলায় ঝাউবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় জয়লাভ করেছে। খেলায় ঝাউবাড়িয়া ২-০ গোলে শ্যামপুর মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করেছে। বিজয়ী দলের শোভা ও সুমাইয়া একটি করে গোল করে।

এদিকে বিকালে অিনুষ্ঠিত ছেলেদের ফুটবল খেলায় শালিকা মাধ্যমিক বিদ্যালয় ও বলিয়ারপুর মাধ্যমিক বিদ্যালয় নিজ নিজ খেলায় জয়লাব করেছে। খেলায় শালিকা ১-০ গোলে মেহেরপুর সরকারী বালক উচ্চ বিদ্যালয়কে এবং বলিয়ারপুর টাইব্রেকারে আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়কে পরাজিত করে।