বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের সিংহাটি থেকে উদ্ধারকৃত শিশুর লাশের পরিচয় মিলেছে ।। ঘাতক মা আটক

By মেহেরপুর নিউজ

January 11, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১১জানুয়ারি: ১ মাস ৯দিন পর মেহেরপুর সদর উপজেলার সিংহাটি গ্রামে হাফিজুর রহমানের পুকুর থেকে উদ্ধার করা  ৩ বছর বয়সী শিশুর লাশের পরিচয় মিলেছে। শিশুটির নাম আরাফাত। সে মেহেরপুর সদর উপজেলার মদনা ডাঙ্গা গ্রামের বাবর আলীর ছেলে। পরিচয় পওয়ার পর তার মা সাবিনাকে পুলিশ আটক করেছে। আজ শনিবার বিকালের দিকে মেহেরপুর সদর থানার এস আই আলী আকবরের নেতৃত্বে সদর উপজেলা আমঝুপি বাজার থেকে ঘাতক মা সাবিনাকে আটক করা হয়। বর্তমানে সে মেহেরপুর সদর থানা পুলিশ হেফাজতে রয়েছে। আটক ঘাতক মা সাবিনার বক্তব্যে’র বরাত দিয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই আলী আকবর মেহেরপুর নিউজকে জানান, মেহেরপুর সদর উপজেলার চাঁদবিল গ্রামের আইউব আলীর মেয়ে সাবিনার সাথে সদর উপজেলার মদনা ডাঙ্গা গ্রামের বাবর আলীর বিয়ে হয়। বিয়ের পর ওই শিশুর জন্ম হয়। নাম রাখা হয় আরাফাত। পরে সাবিনার সাথে বাবরের বিবাহ বিচ্ছেদ হলে সাবিনা ২য় বিয়ে করে সদর উপজেলার সোনাপুর গ্রামের হায়দার আলীর সাথে। ঘটনার দিন গত ১ ডিসেম্বর ৩ বছর বয়সী আরাফাত তার মায়ের সাথে দেখা করতে গেলে ঘাতক মা সাবিনা একটি ঘরে আটকে রেখে তার স্বামী হায়দারকে নিয়ে যায়।

পর দিন দুপুরের দিকে মেহেরপুর সদর উপজেলার সিংহাটি গ্রামের হাফিজুরের পুকুরে হঠাৎ করে একটি শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয় জনতা। তবে শিশুটি ওই গ্রামের বা আশেপাশের কারো না বলে জানায় গ্রামবাসীরা।

গ্রামবাসীরা লাশ দেখতে পেয়ে সনাক্ত করতে না পেরে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে মেহেরপুর সদর থানায় নিয়ে আসে। সারারাত  থানায় রাখলেও লাশের পরিচয় না মেলায় ময়নাতদন্ত শেষে বেওয়ারিশ হিসেবে তাকে দাফন করা হয়। এদিকে, আটক সাবিনার ওই বক্তব্য পুলিশ আমলে নিয়ে তদন্ত শুরু করেছে। তার ২য় স্বামী হায়দার গা ঢাকা দিয়েছে।