জাতীয় ও আন্তর্জাতিক

মেহেরপুরের স্বাস্থ্য বিভাগের সংযোজন জিন এক্সপার্ট মেশিন; স্বল্প সময়ে করোনা পরীক্ষা

By মেহেরপুর নিউজ

September 26, 2020

মেহেরপুর নিউজ: 

মেহেরপুর স্বাস্থ্য বিভাগের নতুন সংযোজন জিন এক্সপার্ট মেশিন, যেখানে স্বল্প সময়ে করোনা পরীক্ষা করা যাবে এবং অক্সিজেন সরবরাহের জন্য সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টের ভিত্তি প্রস্তর স্থাপন।

শনিবার দুপুরের দিকে জুমের মাধ্যমে  মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্টের ভিত্তি প্রস্তর ফলক উন্মোচন, বক্ষব্যাধী ক্লিনিক, জিন এক্সপার্ট মেশিনে কোভিড-১৯ পরীক্ষা কার্যক্রম , কোভিড-১৯ সনাক্তকরনের জন্য স্যাম্পল কালেকশন বুথ এর উদ্বোধন করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন এমপি।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন,  এখন থেকে কোন পরীক্ষার জন্য মেহেরপুরের বাইরে যেতে হবে না। মেহেরপুর বসেই সকল পরীক্ষা সম্পন্ন করা হবে।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সিভিল সার্জন ডাঃ নাসির উদ্দিন,অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ তৌফিকুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, জেলা জাতীয় মহিলা সংস্থার সভানেত্রী শামীম আরা হীরা প্রমূখ। পরে জনপ্রশাসন প্রতিমন্ত্রী জুমের মাধ্যমে জিন এক্সপার্ট মেশিন এবং অক্সিজেন সরবরাহের জন্য সেন্ট্রাল অক্সিজেন প্ল্যান্ট এর উদ্বোধন করা।