বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরের ৯ টি মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন

By মেহেরপুর নিউজ

June 23, 2021

মেহেরপুর নিউজ:

ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে সমগ্রদেশের সনাতন ধর্মাম্বলীদের মন্দির  ও সংস্কার প্রকল্পের আওতায় মেহেরপুরের ৯ টি মন্দির নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে।

বুধবার বিকেলে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জুমের মাধ্যমে ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন। মেহেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ড মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে জুমের মাধ্যমে বক্তব্য রাখেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

অনুষ্ঠানে জুমের মাধ্যমে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রকল্প পরিচালক ও অতিরিক্ত সচিব রঞ্জিত কুমার, হিন্দু কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্যামল সরকার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহি অফিসার মাসুদুল আলম, পিপি পল্লব ভট্টাচার্য, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন,মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের আহবায়ক প্রফেসর হাসানুজ্জামান মালেক, প্রধান শিক্ষক শাশ্বত নিপ্পন চক্রবর্ত্তী। এই প্রকল্পের আওতায় প্রায় ৭০ লক্ষ টাকা ব্যয়ে মেহেরপুর এবং মুজিবনগরের ৯ টি মন্দিরের সংস্কার কাজ করা হবে।