অন্যান্য

মেহেরপুরে অপহরণ ও ধর্ষন মামলায় প্রেমিকসহ ৩ জন আটক

By মেহেরপুর নিউজ

August 27, 2015

মেহেরপুর নিউজ, ২৭ আগষ্ট: মেহেরপুরে প্রেমিকার মায়ের করা অপহরণ ও ধর্ষন মামলায় প্রেমিকসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। আসামীরা হলো সদরের যাদবপুর গ্রামের প্রেমিক তৌহিদুল ইসলাম (১৪), তার বাবা সামসুল ইসলাম এবং মামা গোলাম হোসেন। পরে প্রেমিকের বাড়ি থেকে প্রেমিকাকে উদ্ধার করে পুলিশ থানা হেফাজতে রেখেছে।

বৃহস্পতিবার ভোরে মেহেরপুর সদর থানার এস আই রফিক সঙ্গীয় ফোর্স নিয়ে যাদবপুর গ্রামে অভিযান চালিয়ে প্রেমিকের বাড়ি থেকে তাদের আটক করে।

এস আই রফিক জানান, মেহেরপুর সদর উপজেলার কামদেবপুর গ্রামের প্রবাসি বাদলের স্ত্রী ও প্রেমিকার মা ফজিলা খাতুন বাদি হয়ে মেহেরপুরের একটি আদালতে নারী ও শিশু নির্যাতন আইনের ২০০৩ এর ৭/৯(১)/৩০ ধারায় একটি মামলা দায়ের করেণ। যার নং-৩০ , তারিখ ২৪/০৬/২০১৫। তিনি জানান , আদালতের আদেশ অনুযায়ী বৃহস্পতিবার সকালে যাদবপুর গ্রামে তৌহিদুলের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

মেহেরপুর সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তরিকুল ইসলাম বলেন, আটক আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটক প্রেমিক তৌহিদুল জানায়, তারা দীর্ঘদিন প্রেম করার পর মাস ছয়েক আগে চুয়াডাঙ্গার এক কাজীর কাছে বিয়ে করে সংসার করে আসছে। একই কথা স্বীকার করে প্রেমিকা স্বামীর সংসার করার কথা জানায়। এদিকে এজাহারে মামলার বাদি জানান, তার ১৩ বছর বয়সি নাবালিকা মেয়েকে ফুসলিয়ে অপহরণ করেছে তৌহিদুল। পরে তাকে ধর্ষন করে পরিবারের সহযোগীতায় দীর্ঘদিন ধরে তার বাড়িতে আটকিয়ে

রেখেছে।