বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে অস্ত্রের মুখে মোটর সাইকেল ছিনতাই।। জনতার হাতে ছিনতাইকারী আটক

By মেহেরপুর নিউজ

November 03, 2011

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৩ নভেম্বর: মঙ্গলবার দিনগত রাতে মেহেরপুর সদর উজেলার আমঝুপি-পিরোজপুর সড়কে দু’টি মোটর সাইকেল ছিনতায় করে অস্ত্রধারীরা।

ইমপ্যাক্ট জীবন মেলায় কর্মরত সদর উপজেলার কাঁঠাল পোতা গ্রামের মোঃ সাইফুল ইসলাম ও তার বড় ভাই দু’টি মোটর সাইকেলে করে বাড়ী ফিরছিলেন। আমঝুপি-পিরোজপুর সড়কের রঘুনাথপুর মাঠের মধ্যে ছিনতাইকারীরা তাদের মোটর সাইকেল দু’টি ছিনতাই করে আমঝুপি দিকে চলে আসে।

অপরদিকে মেহেরপুর পুলিশ লাইনের টহল পুলিশদল হাট রাস্তায় অবস্থান করায় তারা পুলিশ দেখে মোটর সাইকেল রেখে পালিয়ে যায়। হাবিলদার ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে পুলিশ সদস্যরা তাদের তাড়া করলে তারা আমঝুপি কুঠিপাড়ার দিকে পালিয়ে যায়। পরে পুলিশ মোটর সাইকেল উদ্ধার করে আমঝুপি বাজারে নিয়ে আসে। এসময় মোটর সাইকেল ছিনতাইকারী মুজিবনগর উপজেলার শিবপুর গ্রামের সুন্নত আলীর ছেলে জিয়া (২৮) আমঝুপি দক্ষিন পাড়ায় পাহারারত জনতার হাতে আটক হয়। তাকে গনপিটুনী দিয়ে পুলিশের হাতে তুলে দেয়া হয়। খবর পেয়ে মোটর সাইকেল মালিক সাইফুল ইসলাম আমঝুপি বাজারে ছুটে আসে। তিনি জানান, ২০-২৫ জন সন্ত্রাসী অস্ত্রেও মুখে তাদের ব্যবহৃত দূটি মোটর সাইকেল, নগদ ১৫হাজার টাকা ও দু’টি মোবাইল ফোন ছিনতাই করে। এসময় তারা তাদেরকে মারপিট করে। এদিকে মেহেরপুর সদর থানা কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম ও এস,আই সবুর ঘটনা স্থলে ছুটে আসেন এবং ওই রাতে ছিনতাইকারী মিয়াকে থানায় নিয়ে যান।