বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে আইপিএস-টিকিউএম শীর্ষক সেমিনার

By মেহেরপুর নিউজ

June 19, 2017

মেহেরপুর নিউজ, ১৯ জুন: ইমপ্রুভিং পাবলিক সার্ভিস থ্রো টোটাল কোয়ালিটি ম্যানেজমেন্ট প্রকল্পের আওতায় অব্যহত উন্নয়ন শীর্ষক সরকারি কর্মকর্তা ও স্থানীয় জনপ্রতিনিধিদের নিয়ে তিনদিন ব্যাপী কর্মশালা উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) ও মেহেরপুর জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক এনজিও প্রতিষ্ঠান জাইকা’র সহযোগীতায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রশিদুল মান্নাফ কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব ও বিপিএটিসির এমডি এস ড.মো: শাহাদৎ হোসেন মাহমুদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ অদিপ্তরের উপপরিচালক এসএম মোস্তাফিজুররহমান, অতিরিক্ত জেলা প্রশাসক শেখ ফরিদ আহমেদ, সহকারী পুলিশ সুপার (সার্কেল) আহসান হাবিব।

সেমিনারে জেলা ও উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিক উপস্থিত ছিলেন।

প্র্ধান অতিথির বক্তব্য ড.মো: শাহাদৎ হোসেন মাহমুদ বলেন, জ্ঞানঅর্জন ও দক্ষতা তখনই সফলতা আনবে যখন সেটা মানুষের কল্যানে কাজে লাগানো হবে। সরকারী কর্মকর্তা, স্থানীয় জনপ্রতিনিধি ও সাংবাদিকদের উদ্দ্যেশে তিনি বলেন, আপনার সমাজের বিভিন্ন স্তওে ভুমিকা রেখে চলেছেন। আপনাদের যার যার অবস্থান থেকে ছোট কওে হলেও কাজের উন্নয়ন ঘটাতে হবে। তাহলে একদিন সমাজের উন্নয়ন হবে। জনগণের কল্যানে কাজ হবে।