অন্যান্য

মেহেরপুরে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালিত

By মেহেরপুর নিউজ

September 08, 2015

মেহেরপুর নিউজ,০৮ সেপ্টেম্বর:

“স্বাক্ষরতা আর দক্ষতা, টেকসই সমাজের মূল কথা” এই প্রতিপাদ্যে  র‌্যালী ও আলোচনা সভার মধ্যে দিয়ে মেহেরপুরে পালিত হলো  আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস।

মঙ্গলবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক খাইরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এস এম তৌফিকুজ্জামান, উপজেলা শিক্ষা অফিসার আমজাদ হোসেন, এনজিও প্রতিনিধি ফারুক হোসেন, মোসাদ্দেক হোসেন প্রমুখ। এর আগে জেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গন থেকে অতিরিক্ত জেলা প্রশাসকের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রধান সড়ক প্রদক্ষিন শেষে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে এসে শেষ হয়।

ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের স্বাক্ষরতা দিবস পালিত মেহেরপুর সদর উপজেলার ফতেপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস পালন উপলক্ষে র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে প্রধান শিক্ষক আদম আলীর নেতৃত্বে র‌্যালীটি ফতেপুর গ্রাম প্রদক্ষিন করে। র‌্যালীতে অন্যান্যদের মধ্যে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি জহির উদ্দিন,শিক্ষক মিনারুল ইসলাম মাহমুদা খাতুন, শারমিন ফারজানা, আল মামুন, সাইফুল ইসলামসহ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহণ করে।