বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ইজিবাইক চালক মিজানুর স্মরণে দোয়া অনুষ্ঠান

By মেহেরপুর নিউজ

November 15, 2019

মেহেরপুর নিউজ :

মেহেরপুরে ইজিবাইক চালক মরহুম মিজানুর রহমানের মৃত্যুতে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান এবং তার পরিবারের মাঝে এককালীন নগত ১৬ হাজার টাকা প্রদান করা হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় শহরের হাসপাতার সড়কস্থ্য জেলা অটো ইজিবাইক মালিক চালক সমিতির কার্যালয় এ আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন।

সভায় সভাপতিত্ব করেন জেলা অটো ইজিবাইক মালিক চালক সমিতির সভাপতি আনোয়ারুল ইসলাম। আলেচনা সভা শেষে সমিতির পক্ষ হতে ১০ হাজার টাকা , পৌর মেয়রের পক্ষ হতে ৫ হাজার এবং অটো গ্যারেজ মালিকের পক্ষ হতে মরহুম মিজানুর রহমানের পরিবারের হাতে ১৬ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন।

এসময় সেখানে জেলা অটো ইজিবাইক মালিক চালক সমিতির সহ-সভাপতি পিন্টু, মাসুদ রানা রশিদুল, সাধারণ সম্পাদক মফলেউর রহমান মিন্টু, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল মামুন, সাংগঠনিক সম্পাদক বিল্লাল শেখ, সহ সাধারন সম্পাদক রাজু আহমেদ, প্রচার সম্পাদক খালেকুজ্জামান খান, লাইন সম্পাদক মাসুদ রানা, দপ্তর সম্পাদক সোহেল রানা সহ সকল জেলার অটো ইজিবাইক মালিক চালক সমিতির সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে বিকালে মরহুম মিজানুর রহমানের আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।