টপ নিউজ

মেহেরপুরে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা

By মেহেরপুর নিউজ

March 28, 2022

মেহেরপুর নিউজ: মেহেরপুরে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা সিলেবাসে ধর্মশিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম-দেশ ও মানবতাবিরোধীদের বিধিমালা বাতিল, স্বাধীনতার মূল লক্ষ্য সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যাণরাষ্ট্র গঠনে ইসলামী হুকুম কায়েমের লক্ষ্যে মেহেরপুরে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখা।

সোমবার বিকেলে মেহেরপুর কোট মোড় এলাকা থেকে ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সভাপতি খাদেমুল ইসলাম এর নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মেহেরপুর পৌরসভার সামনে যেয়ে বিক্ষোভ মিছিলটি শেষ হওয়ার কথা থাকলেও পুলিশের বাধায় বিক্ষোভ মিছিলটি হোটেল বাজার মোড় অতিক্রম করতে পারেনি। মেহেরপুর সদর থানা পুলিশের একটি দল হোটেল বাজার এলাকায় বিক্ষোভ মিছিলটি থামিয়ে দেয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সভাপতি খাদেমুল ইসলাম বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদ, শিক্ষা সিলেবাস ধর্মশিক্ষা সংকোচন বন্ধ, ইসলাম-দেশ ও মানবতাবিরোধী মদের বিধিমালা বাতিল, স্বাধীনতার মূল লক্ষ্য সাম্য মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা এবং দুর্নীতি ও সন্ত্রাসমুক্ত কল্যাণরাষ্ট্র গঠনে ইসলামী হুকুম কায়েমের লক্ষ্যে পহেলা এপ্রিল ঢাকা মহাসমাবেশকে সফল করার লক্ষ্যে আজকের পথসভা।

তিনি আরো বলেন আজকের পথসভাটি মেহেরপুর কোর্ট মসজিদ থেকে শুরু করে পৌরসভা পর্যন্ত যাওয়ার কথা ছিল। কিন্তু প্রশাসনের নিষেধাজ্ঞা এবং বাধার কারণে আমরা হোটেল বাজার ট্রাফিক মোড়ে পথসভার শেষ করেছি।

এ সময় সেখানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মেহেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম, বাংলাদেশ মুজাহিদ কমিটি মেহেরপুর সদর শাখার মুফতি মাসুদুর রহমান, ইসলামী যুব আন্দোলন মেহেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন মেহেরপুর জেলা শাখার সভাপতি মোহাম্মদ ইব্রাহিম হোসেন আবির প্রমুখ সেখানে উপস্থিত ছিলেন।