বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে উন্নয়ন মেলার উদ্বোধন

By মেহেরপুর নিউজ

January 11, 2018

মেহেরপুর নিউজ, ১১ জানুয়ারী: “উন্নয়নের রোল মডেল, শেখ হাসিনার বাংলাদেশ” এই প্রতিপাদ্যে সারা দেশের ন্যায় মেহেরপুরে উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে জেলা প্রশাসনের আয়োজনে শহীদ সামছুজোহা পার্কে তিনদিন ব্যাপী এ মেলার উদ্বোধন করা হয়। বিমান ও পর্যটন মন্ত্রানলয়ের সচিব এসএম গোলাম ফারুক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন ও কবুতর উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন।

জেলা প্রশাসক পরিমল সিংহ’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহামেদ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আশকার আলী, সহ-সভাপতি আব্দুল হালিম। মেলায় জেলার বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানের ৭৭টি স্টল স্থান পেয়েছে।

এরআগে উন্নয়ন মেলা উপলক্ষে বিমান ও পর্যটন মন্ত্রানলয়ের সচিব এসএম গোলাম ফারুকের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি জেলা প্রশাসনের কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ড. শহীদ সামছুজোহা পার্কে গিয়ে শেষ হয়।

র‌্যালীতে অন্যদের মধ্যে জেলা প্রশাসক পরিমল সিংহ, জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহামেদ, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহমুদ, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, উপদেষ্টা আশকার আলী, সহ-সভাপতি আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়া, শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, সদস্য শামীম আরা হীরা উপস্থিত ছিলেন।

এদিকে রাতে উন্নয়ন মেলা উপলক্ষে সাংস্কুতিক অনুষ্ঠান করা হবে।