বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে উল্টো রথযাত্রা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

July 08, 2022

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে ইসকন প্রচার কেন্দ্রের উদ্দ্যোগে উল্টো রথযাত্রা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার বিকালে মেহেরপুর শহরের শ্রীশ্রী হরিভক্তি প্রদায়িনী পূজা মন্দির থেকে ইসকন প্রচার কেন্দ্রের উল্টো রথযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শ্রীশ্রী হরিভক্তি প্রদায়িনী পূজা মন্দির প্রাঙ্গণে গিয়ে রথযাত্রা শেষ হয়।

এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ও মেহেরপুরে-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন উল্টো রথ যাত্রার উদ্বোধন করেন।এসময় তিনি রথযাত্রা দড়ি টেনে আনুষ্ঠানিক ভাবে উল্টো রথযাত্রা সূচনা করেন। এর আগে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন উল্টো রথযাত্রা সফলতা কামনা করে সেখানে বক্তব্য রাখেন।

পরে উল্টো রথযাত্রা টি শহর প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। মেহেরপুর জেলা পূজা উদযাপন পরিষদের আহ্বায়ক ও পিপি পল্লব ভট্টাচার্যের নেতৃত্বে ইসকন প্রচার কেন্দ্রের রথযাত্রায় অন্যদের মধ্যে ইসকনের মেহেরপুর শাখার পরিচালক সুমহান মুকুন্দ ব্রহ্মচারী,সাংস্কৃতিক কর্মী শাশ্বত স্বপন চক্রবর্ত্তী, ট্রাফিক সার্জেন্ট পবিত্র সরকার সহ হিন্দু সম্প্রদায়ের শত শত ভক্ত উল্টো রথযাত্রায় অংশগ্রহণ করেন।পরে ভক্তদের মাঝে প্রসাদ বিতরণ করা হয়।