বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে এইচএসসি ও সমমান পরীক্ষা শুরু

By মেহেরপুর নিউজ

April 02, 2017

মেহেরপুর নিউজ, ০২ এপ্রিল: সারা দেশের ন্যায় মেহেরপুরে এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হয়েছে।

রবিবার সকাল ১০ টার সময় থেকে মেহেরপুর জেলার ৩ উপজেলার ১২ টি কেন্দ্রে ৫ হাজার ৬৪০ জন পরীক্ষার্থী এবারের এইচএসসি ও সমমানের পরীক্ষায় অংশ গ্রহন করে।

এদের মধ্যে এইচএসসি সাধারণ ৩ হাজার ৭৯৪ জন, এইচএসসি (ব্যাবসায় ব্যবস্থাপনা) ১৫৫২ জন , এইচএসসি (ভোকেশনাল) ১৩৪ জন ও আলিম ১৬০ জন অংশ গ্রহন করছে।

১২টি কেন্দ্রের মধ্যে এবারের এইচএসসি পরীক্ষায় মেহেরপুর সরকারী কলেজ কেন্দ্রে ৫৯৮ জন, সরকারী মহিলা কলেজ কেন্দ্রে ৬৪৫ জন, পৌর কলেজ কেন্দ্রে ৬৪৩ জন, গাংনী ডিগ্রি কলেজ কেন্দ্রে ৬৯৮ জন, গাংনী মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রে ২৪১ জন, বামন্দী নিশিপুর কলেজ কেন্দ্রে ৪৬০ জন এবং মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজ কেন্দ্রে ৫০৯ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে।

এদিকে ব্যবসা ব্যাবস্থাপনা শাখায় মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ৩০১ জন, গাংনী পাইলট মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ কেন্দ্রে ১০৯৩ জন এবং মুজিবনগর সরকারী ডিগ্রি কলেজ কেন্দ্রে ১৫৮ জন পরীক্ষার্থী, মেহেরপুর সরকারী টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ (ভোকেশনাল) ১৩৪ জন এবং আলীম পরীক্ষায় মেহেরপুর দারুল উলুম আহমদিয়া মাদ্রাসা কেন্দ্রে ১৬০ জন পরীক্ষার্থী অংশ নিয়েছে।

পরীক্ষা চলা কালে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক খাইরুল হাসান, অতিরিক্ত জেলা প্রসাশক রশিদুল মান্নফ কবীর বিভিন্ন পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন।