টপ নিউজ

মেহেরপুরে একজনকে কুপিয়ে জখম। পিতা পুত্র আটক

By মেহেরপুর নিউজ

January 28, 2020

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে পারিবারিক কেলহের জের ধরে বিয়াইকে কুপিয়ে জখম করার অপরাধে বিয়াই আনিছুর রহমান ও ছেলে ফয়জদ্দীন আহমেদ ওরফে সোহেলকে আটক করেছে সদর থানা পুলিশ।

এদিকে আহত হাবিবুর রহমান ওরফে পচাকে (৫০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ করেছে মেহেরপুর জেনারেল হাসপাতাল।

ঘটনার বর্ণনা দিয়ে সদর থানা পুলিশের ওসি শাহ দারা খান  জানান, সদর থানার আমঝুপি উত্তরপাড়া এলাকার হাবিবুর রহনের মেয়ের সাথে একই গ্রামের আনিছুর রহমানের ছেলের বিয়ে হয়।বিয়ের পর স্বামী স্ত্রীর মধ্যে অমিল থাকায় বিষয়টি দুই পরিবারের মধ্যে কলহের সৃষ্টি হয়েছে।

দীর্ঘদিন যাবৎ তাদের মধ্যে দ্বন্দ্ব চলে আসায় সোমবার দিবাগত রাত আনুমানিক দেড়টার দিকে হাবিবুর রহমানকে ঘরে শুয়ে থাকা অবস্থায় দূর্বত্তরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।মারাত্বক জখম অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মেহেরপুর জেনারেল হাসপাতালে, পরে কুষ্টিয়া ও সেখান থেকে ঢাকা মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে কোপানোর জখম হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এঘটনায় আনিছুর রহমানকে সন্দেহ হলে তারা পুলিশের কাছে প্রাথমিক ভাবে নালিশ দেন।পুলিশ রাতেই আনিছুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে আনিছুর রহমান, ছেলে ফয়জুদ্দীন আহমেদ ওরফে সোহেলকে আটক করে থানায় নেন।

মামলার বাদী মেহেরপুর সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল আলিম জানান, আহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছেন। ঘটনাস্থল পরিদর্শন করে সন্দেহভাজন দুজনকে আটক করা হয়।