বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে এনটিভি’র ১৫ তম প্রতিষ্ঠা বাষির্কী পালিত

By মেহেরপুর নিউজ

July 03, 2017

মেহেরপুর নিউজ, ০৩ জুলাই: র‌্যালী, কেক কাটা, আলোচনা সভা ও প্রীতি ভোজের মধ্যে দিয়ে মেহেরপুরে বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন এনটিভি’র ১৫ তম প্রতিষ্ঠা বাষির্কী পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার দুপুর সাড়ে ১২ টার সময় জেলা প্রশাসক পরিমল সিংহ’র নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি প্রেসক্লাব থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে পৌর কমিউনিটি সেন্টারে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহামুদ, পৌর মেয়র মাহাফুজুর রহমার রিটন, প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেন, সাধারণ সম্পাদক রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, সাংবাদিক তুহিন আরন্য, মিজানুর রহমান, এনটিভি’র জেলা প্রতিনিধি রেজ আন উল বাসারসহ জেলায় কর্মরত সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

পরে পৌর কমিউনিটি সেন্টার মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এনটিভি’র জেলা প্রতিনিধি রেজ আন উল বাসারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক পরিমল সিংহ।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মাহামুদ, পৌর মেয়র মাহাফুজুর রহমার রিটন, প্রেসক্লাবের সভাপতি আলামিন হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক। অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সাংবাদিক তুহিন আরন্য। শেষে সেখানে প্রীতিভোজ ও অতিথিদের উপহার প্রদান করা হয়।