মিডিয়া

মেহেরপুরে এস এ টিভির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

By মেহেরপুর নিউজ

January 19, 2016

মেহেরপুর নিউজ, ১৯ জানুয়ারী: র‌্যালী, আলোচনাসভা ও কেক কাটার মধ্যে দিয়ে মেহেরপুরে এইচ ডি প্রযুক্তির বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন এস এ টিভির ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০ টার দিকে মেহেরপুর প্রেসক্লাবের সামনে থেকে পুলিশ সুপার হামিদুল আলমের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। র‌্যলী প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অন্যদের মধ্যে পৌর মেয়র মোতাচ্মছি বিল্লাহ মতু, মেহেরপুর প্রেসক্লাবের সভাপতি রশিদ হাসান খান আলো, সাংবাদিক তোজাম্মেল আজম, রফিক উল আলম, এসএ টিভির মেহেরপুর প্রতিনিধি ফজলুল হক মন্টুসহ জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

পরে মেহেরপুর প্রেসক্লাব মিলনায়তনে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এসএ টিভির মেহেরপুর প্রতিনিধি ফজলুল হক মন্টু।বক্তব্য রাখেন পুলিশ সুপার হামিদুল আলম, পৌর মেয়র মোতাচ্ছিম বিল্লাহ মতু।

আলোচনা সভায় বক্তরা বলেন এস এ টিভি বস্তনিষ্ঠ সংবাদ প্রচারের পাশাপাশি শিক্ষা, সাংস্কৃতি, বিনোদনসহ নানা অনুষ্ঠান আয়োজন করে পাঠক সমাজের মন জয় করেছে। তাদের এ ধার অব্যহত রেখে আগামীতে দেশীয় সাংস্কৃতি ও কৃষ্টি কালচার নিয়ে অনুষ্ঠান

করুক।