বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে কমিউনিটি পুলিশিং দিবস পালিত

By মেহেরপুর নিউজ

October 29, 2022

মেহেরপুর নিউজ:

আলোচনা সভা ও র‍্যালীর মধ্য দিয়ে মেহেরপুরে কমিউনিটি পুলিশিং দিবস পালিত হয়েছে। শনিবার সকালে মেহেরপুর পুলিশ লাইন মিলনায়াতনে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মোঃ রাকিবুল আলমের সভাপতিত্বে মেহেরপুরে জেলা পুলিশের উদ্যোগে অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে আলোচনা সভায় “কমিউনিটি পুলিশিংয়ের মূলমন্ত্র, শান্তি-শৃঙ্খলা সর্বত্র” এই প্রতিপাদ্যের উপর বক্তব্য রাখেন মেহেরপুর জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম,মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর শফিউল ইসলাম সরদার, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, পাবলিক প্রসিকিউটর অ্যাড. পল্লব ভট্টাচার্য, মেহেরপুর জেলা বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদের সভাপতি প্রফেসর হাসানুজ্জামান মালেক,জেলা পুলিশিং কমিটির সভাপতি ডা. আবুল বাসার, সাধারণ সম্পাদক আশকার আলী প্রমূখ।

এদিকে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে এর আগে একটি র‍্যালী বের করা হয়। পুলিশ সুপার মোহাম্নদ রাফিউল আলমের নেতৃত্বে র‍্যালীটি পুলিশ লাইন মাঠ থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়। র‍্যালীতে অন্যদের মধ্যে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুস সালাম, মেহেরপুর সরকারী কলেজের অধ্যক্ষ শফিউল ইসলাম সরদার, অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, পাবলিক প্রসিকিউটর পল্লব ভট্টাচার্য, জেলা পুলিশিং কমিটির সভাপতি ডা. আবুল বাসার, সাধারণ সম্পাদক আশকার আলীসহ জেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মেম্বার ও পুলিশিং কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।