করোনাভাইরাস

মেহেরপুরে করোনার বুস্টার ডোজ টিকার উদ্বোধন

By মেহেরপুর নিউজ

December 29, 2021

মেহেরপুর নিউজ:

করোনা ভাইরাস প্রতিরোধে মেহেরপুরে বুস্টার ডোজ টিকা দেওয়ার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুহাম্মদ মুনসুর আলম খান সর্ব প্রথম টিকা গ্রহণ করে বুস্টার ডোজ টিকা প্রদানের উদ্বোধন করেন।

এ সময় মেহেরপুর স্টেডিয়ামে পিপি পল্লব ভট্টাচার্য, মেহেরপুর জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক শাহী বুস্টার ডোজ টিকা গ্রহণ করেন। মেহেরপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস জানান প্রথম দিনে ষাটোর্ধ্ব সহ সম্মুখ শারীর মোট ১শ জনকে বুস্টার ডোজ টিকা দেওয়া হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খান বলেন করোনা প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী যে সকল বহুমুখী পদক্ষেপ গ্রহন করেছেন তার মধ্যে একটি টিক। পাশাপাশি অর্থনৈতিক ব্যাপারটিকে সচল রাখে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মকাণ্ড পরিচালনা করা।

জেলা প্রশাসক বলেন মেহেরপুর জেলায় টিকা গ্রহণের হার ৫০ ভাগেরও বেশি যেটা অত্যন্ত আশাব্যঞ্জক। জেলা প্রশাসক সকলের প্রতি আহ্বান জানিয়ে বলেন বাকি যারা এখনো টিকা গ্রহণ করেননি, তাড়াতাড়ি টিকা গ্রহণ করেন। এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মোঃ মুজাহিদল ইসলাম, পিপি পল্লব ভট্টাচার্য প্রমুখ উপস্থিত ছিলেন।