রাজনীতি

মেহেরপুরে কাদের মোল্লা সহ যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবীতে মিছিল ও সমাবেশ

By মেহেরপুর নিউজ

February 08, 2013

মাহবুবুল হক পোলেন,মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৮ ফেব্রুয়ারী: মেহেরপুরে জামায়াতের  সহকারি সেক্রেটারী জেনারেল কাদের মোল্লা সহ সকল যুদ্ধাপরাধীদের ফাঁসির দাবীতে নানা কর্মসূচী পালন করেছে জেলা যুবলীঘ। কর্মসূচীর মধ্যে রয়েছে, বিক্ষোভ মিছিল, বিক্ষোভ সমাবেশ, মোমবাতি প্রজ্বলন এবং অবস্থান কর্মসূচী পালন। আজ শুক্রবার সন্ধ্যায় মেহেরপুর প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, মেহেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট  ইয়ারুল ইসলাম। সভাপতিত্ব করেন জেলা যুবলীগের সাধারন সম্পাদক সাজ্জাদুল আলম। বক্তব্য রাখেন  মুজিবনগর উপজেলা যুবলীগের সভাপতি ও মুজিবনগর

উপজেলা ভাইস চেয়্যার ম্যান কামরুল হাসান চান্দু,শহর যুবলীগের সাধারন সম্পাদক তৌহিদুল ইসলাম, মেহেরপুর  ২ নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ নেতা আব্দুল্লা আল মামুন, আরনির সভাপতি নিশান সাবের  প্রমুখ। সমাবেশ শেষে মেহেরপুর প্রেস ক্লাবের সামনের প্রধান সড়কে মোমবাতি প্রজ্জলন করে ১০ মিনিট অবস্থান কর্মসুচি পালন করা হয় । অবস্থান কর্ম সূচি শেষে মেহেরপুর শহর আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট  ইয়ারুল ইসলাম এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল প্রেসক্লাব চত্বর থেকে শুরু হয়ে শহরের বড় বাজারের মোড় প্রদক্ষিণ শেষে পার্কে এসে শেষ।

প্রধান অতিথি বলেন,‘যুদ্ধাপরাধীদের যে শাস্তি দেয়া দরকার এখন পর্যন্ত পৃথিবীতে আবিস্কার হয়নি। যে শাস্তি তাদের দেয়া হয়েছে, তা অপরাধের তুলনায় নগন্য। যেহেতু ফাঁসিই দেশের সর্বোচ্চ শাস্তি। তাই এটাই তাদের দিতে হবে। যুদ্ধাপরাধীদের সঙ্গে আপোষ করে রাজনীতি এ দেশের তরুণ প্রজন্ম মানবে না। বাংলাদেশ বাংলাদেশের জনগণের মালিকানায় প্রতিষ্ঠা হবে।