আইন-আদালত

মেহেরপুরে গাঁজা রাখার অপরাধে ২ জনের কারাদন্ড

By মেহেরপুর নিউজ

May 06, 2015

মেহেরপুর নিউজ,০৬ মে: মেহেরপুরে গাঁজা রাখার অপরাধে ২ জনের ৬ মাস করে কারাদ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক। কারাদন্ডপ্রাপ্তরা হলো: মেহেরপুর শহরের মালোপাড়ার সুরত আলীর ছেলে ফারুক এবং হোটেল বাজার পাড়ার জলিলের ছেলে এনায়েত। বুধবার বিকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহীনুজ্জামান পৃথক পৃথক আদালত বসিয়ে এ সাজা দেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক শাহীনুজ্জামান জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ১৯৯০ এর ১৯ (টেবিল ৭ক) ধারায় দোষী সাব্যস্ত হওয়ায় ফারুক ও এনায়েতকে ৬ মাস করে কারাদন্ড দেয়া হয়। এর আগে মেহেরপুর সদর থানার এস আই মেজবাহ ৫ গ্রাম গাঁজা সহ ফারুককে এবং ডিবি পুলিশের একটি দল হোটেল বাজার এলাকা থেকে এনায়েতকে গাঁজা সহ আটক করে।

অপরদিকে, গাংনীর নওয়াপাড়ার বাছের আলী নামের এক মাদকসেবীকে গাঁজা রাখার অপরাধে ১৯৯০ সালের মাদকদ্রব্য আইনে ৬ মাসের কারাদন্ড দিয়েছেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট আবুল আমিন।বুধবার দুপুরে তিনি তার কার্যালয়ে এ রায় দেন।

এর আগে বুধবার সকাল সাড়ে ৭ টার দিকে ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই প্রশেন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নওয়াপাড়া গ্রাম থেকে ১৫ গ্রাম গাঁজা সহ বাছের আলী কে গেফতার করে। কারাদন্ডপ্রাপ্ত বাছের আলী নওয়াপাড়া গ্রামের কলিমুদ্দীনের ছেলে।