রাজনীতি

মেহেরপুরের হিজুলী গ্রামের মাঠে জামায়াত-যৌথবাহিনী বন্দুকযুদ্ধ।। গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন জামায়াত নেতা ও ইউপি সদস্য আব্দুল জব্বার।। অস্ত্র ও বোমা উদ্ধার।। আহত ৩

By মেহেরপুর নিউজ

December 31, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,৩১ ডিসেম্বর:

মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামের মাঠে জামায়াত-শিবির কর্মীদের সাথে যৌথবাহিনীর সদস্যেদের বন্দুকযুদ্ধে আব্দুল মালিথার ছেলে আমঝুপি ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য ও  জামায়াতে ইসলামীর ওয়ার্ড সভাপতি আব্দুল জব্বার মারা গেছেন । সোমবার দিবাগত রাত ২ টার দিকে সে গুলিবিদ্ধ হলে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বর্তমানে তার লাশ ময়না তদন্তের জন্য মেহেরপুর মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে যৌথবাহিনীর ৩ জন সদস্য। যৌথবাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও ৫ টি ককটেল উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে ,সোমবার সকালে মেহেরপুর সদর উপজেলার হিজুলী গ্রামে অভিযান চালিয়ে যৌথবাহিনীর একটি টিম তাকে আটক করে। পরে সোমবার রাতে তাকে নিয়ে নিজ এলাকায় আসামী ধরতে গেলে যৌথবাহিনীর সাথে তার লোকজনের গুলি বিনিময়ের এক পর্যায়ে আব্দুল জব্বার গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তবে এ ব্যাপারে মেহেরপুর সদর থানার ওসি রিয়াজুল ইসলামের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।