বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে গ্রাম ডাক্তারদের কমিটি গঠন

By মেহেরপুর নিউজ

March 17, 2024

মেহেরপুর নিউজ:

আর এমপি ওয়েলফেয়ার সোসাইটি উদ্যোগে গ্রাম ডাক্তারদের মেহেরপুর জেলা কমিটি গঠন করা হয়েছে। রবিবার বিকালে মেহেরপুর শহরের হোটেল বাজার এলাকায় আলোচনা সভা শেষে গ্রাম ডাক্তারদের জেলা কমিটি গঠন করা হয়।

আব্বাস উদ্দীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন চুয়াডাঙ্গা জেলার শাখার সভাপতি ফজলুর রহমান,আর এমপি ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা মীর আব্দুল আউয়াল,শাফায়ত হোসেন, সিফাত আলী,মাহাফুজুল আলম,আবুল বাশার,আব্দুল আলীম,চুয়াডাঙ্গা জেলা শাখার সাধারণ সম্পাদক নওশাদুল ইসলাম,জমশেদ খান প্রমূখ।

পরে আব্বাস উদ্দিনকে সভাপতি ও তহিদুল ইসলাম টুটুলকে সাধারণ সম্পাদক করে ৩৩ সদস্য বিশিষ্ট আর এমপি ওয়েলফেয়ার সোসাইটি মেহেরপুর জেলা শাখা কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি জিয়াউর রহমান, সহ-সভাপতি জালাল উদ্দিন, বকুল হোসেন, আব্দুল আলিম, কোষাধক্ষ্য বাশারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাহবুজুর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক মেহেদী হাসান প্রচার সম্পাদক মুজিবুর রহমান, দপ্তর সম্পাদক কামরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক সিদ্দিকুর রহমান সাংস্কৃতিক সংকপদ হাবিবুর রহমান, প্রকাশনা সম্পাদক কাজীমুল ইসলাম, সহ প্রকাশনা সম্পাদক আসাদুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সাইদুর জামান।

এবং নির্বাহী সদস্য আসাদুল ইসলাম, আয়নাল হোসেন, আকরাম হোসেন, রবিউল ইসলাম, সৌরভ, শফিকুল, মহিবুল, নাজমুন নাহার, এবং সাইদুর রহমান।