বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ছিনতাইকারীদের হামলায় কৃষক নিহত

By মেহেরপুর নিউজ

November 16, 2015

মেহেরপুর নিউজ,১৬ নভেম্বর: মেহেরপুর সদর উপজেলার আমঝুপি-ইসলামনগর মাঠে ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে ইসরাফিল হোসেন (৫৫) নামের এক কৃষক নিহত হয়েছেন। গতকাল রোববার দিবাগত রাত দেড়টার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

পুলিশের ভাষ্য, গতকাল রাত ৮টার দিকে ইসলামনগর গ্রামের ইসরাফিল হোসেন আমঝুপি বাজার থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় আমঝুপি-ইসলামনগর মাঠে ছিনতাইকারীর কবলে পড়েন। ছিনতাইকারীরা টাকা ছিনিয়ে নিতে চাইলে ইসরাফিল তাদের সঙ্গে ধস্তাধস্তি করেন। এর একপর্যায়ে ছিনতাইকারীরা তাঁকে কুপিয়ে জখম করে।

ওই সময় ইসরাফিলকে বাঁচানোর চেষ্টা করায় পথচারী আমঝুপি গ্রামের রজব আলীকে আটক করে ছিনতাইকারীরা। তারা রজব আলীকে অপহরণ করে পরিবারের কাছে মুক্তিপণ দাবি করে। পরে গ্রামবাসী ও পুলিশের অভিযান শুরু হলে রাত সাড়ে ১০টার দিকে রজব আলীকে হিজুলী গ্রামের মাঠে ছেড়ে দিয়ে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রজব আলী ও ইসরাফিলকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। রাত দেড়টার দিকে ইসরাফিলের মৃত্যু হয়।

মেহেরপুর জেনারেল হাসপাতালের চিকিৎসক আবু এহসান মো. ওয়াহেদ রাজু বলেন, ইসরাফিলের মাথার পেছনের দিকে ও হাতের ক্ষতস্থান থেকে রক্তক্ষরণ হয়েছে। এতে তাঁর মৃত্যু হয়েছে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব জানান, ময়নাতদন্তের জন্য ইসরাফিলের লাশ মেহেরপুর সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। হত্যাকারীদের গ্রেপ্তারে অভিযান চলছে।