রাজনীতি

মেহেরপুরে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

By মেহেরপুর নিউজ

January 04, 2016

মেহেরপুর নিউজ,০৪ জানুয়ারী: বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নানা কর্মসূচী পালন করেছে মেহেরপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। সোমবার দুপুর ১২ টার দিকে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্ক থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য ফরহাদ হোসেনের নেতৃত্বে শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে গিয়ে শেষ হয়।

শোভাযাত্রায় অন্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুল হালিম, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি একে আজাদ সাগর, সাধারণ সম্পাদক জুয়েল রানা, শহর ছাত্রলীগ সভাপতি আরিফ শেখসহ ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন। এর আগে মেহেরপুর শহীদ সামসুজ্জোহা পার্কে পতাকা উত্তোলন করা হয়। মেহেরপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য ফরহাদ হোসেন জাতীয় পতাকা এবং জেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি একে আজাদ সাগর দলীয় পতাকা উত্তোলন করেন। পরে সেখানে কেক কাটা হয় এবং বঙ্গবন্ধুর প্রতিকৃতীতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। শোভাযাত্রা শেষে শহীদ সামসুজ্জোহা পার্কে সমাবেশ হওয়ার কথা রয়েছে।

সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেহেরপুর সদর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে কেক কাটা, আলোচনা সভা, পতাকা উত্তোলন এবং র‌্যালীর আয়োজন করা হয়। সোমবার দুপুর সাড়ে ১২ টার দিকে মেহেরপুর জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের সূচনা করা হয়। মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদিন জাতীয় পতাকা ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ গোলাম রসুল দলীয় পতাকা উত্তোলন করেন। এসময় সেখানে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করা হয়। পরে উপজেলা ছাত্ররীগের সভাপতি জুনায়েদ ইমতিয়াজ জুলফিকারের সভাপতিত্বে এক সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদিন এতে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ গোলাম রসুল, আওয়ামীলীগ নেতা আনারুল ইসলাম, আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের আহবায়ক মাহামুজুর রহমান পোলেন, যুগ্ম আহবায়ক রিংকু মাহামুদ। বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম আনন্দ, সরকারী কলেজ সম্পাদক কুদরত-ই-খোদা রুবেল প্রমুখ। পরে বাংলাদেশ ছাত্রলীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরে একটি আনন্দ র‌্যালী বের করা হয়।