টপ নিউজ

মেহেরপুরে ছাত্রলীগের সাবেক দুই নেতার বিরুদ্ধে প্রকৌশলীকে পেটানোর অভিযোগ

By মেহেরপুর নিউজ

June 21, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর সড়ক ও জনপদ বিভাগের উপ সহকারী প্রকৌশলী অনুজ কুমার দে কে পিটানোর অভিযোগ উঠেছে ছাত্রলীগের সাবেক দুই নেতার বিরুদ্ধে।

সোমবার সকাল সাড়ে দশটার দিকে সড়ক বিভাগের উপসহকারীর কক্ষে প্রবেশ করে মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন ও সদর থানা ছাত্রলীগের সাবেক সভাপতি আনন্দ মিলে অনুজ কুমার দে কে মারধর করার অভিযোগ করেন অনুজ কুমার দে।

তিনি বলেন, সংস্কার কাজের জন্য পাথর, বালি, জ্বালানী কাঠ, ব্যাগ ইত্যাদী ক্রয়ের জন্য দরপত্র আহ্বান করা হয়। এতে শহীদুল এন্টাপ্রাইজ দরপত্র পাই। পরে সেই কাজ বারিকুল ইসলাম লিজন নেয়। গত ১৮ জুন মালামাল সরবরাহের শেষ তারিখ ছিল। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে ২০-৩০ ভাগ মালামাল সরবারাহ করেছে যার মূল্য ১২-১৩ লাখ টাকা হতে পারে। কিন্তু শতভাগ মালামাল সরবারাহের কথা বলে ৩৯ লাখ টাকার বিল সাবমিট করে।

আমি তাদের বলি , যততুটু মালামাল সরবরাহ করেছেন সেই পরিমান টাকা দিতে পারবো। কিন্তু লিজন ও আনন্দ পুরো টাকা দিতে হবে বলে আমার উপর চাপ প্রয়োগ করে। পরে আমার উপর ক্ষিপ্ত হয়ে লিজন আমাকে আমার কক্ষেই মারধর শুরু করে। এসময় আমি চিৎকার করলে, আমার অফিসরে অন্যরা এসে আমাকে উদ্ধার করে।

এ বিষয়ে মেহেরপুর সদর থানায় একটি অভিযোগ দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।এ ব্যাপারে বারিকুল ইসলাম লিট জনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি বিল জমা দেয়ার পরে আমার কাছে অতিরিক্ত টাকা দাবি করায় তার সাথে কথা কাটাকাটি হয়েছে মাত্র। আমি তার গায়ে হাত দিইনি। মেহেরপুর সদর থানার এস আই অর্জুন জানান, খবর পেয়ে আমরা সড়ক বিভাগে যায়। বর্তমানে পরিস্থিতি শান্ত।