বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ছাত্রলীগের হরতাল বিরোধী মিছিল

By মেহেরপুর নিউজ

October 12, 2017

মেহেরপুর নিউজ, ১২ অক্টোবর: কেন্দ্রীয় আমির, সেক্রেটারী জেনারেলসহ শীর্ষ নেতাদের মুক্তির দাবিতে জামায়াতের ডাকা সকাল সন্ধ্যা হরতালের প্রতিবাদে মেহেরপুরে বিক্ষোভ মিছিল ও সামাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা ছাত্রলীগ এ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে। জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। সরকারী কলেজ প্রাঙ্গন থেকে শুরু করে মিছিলটি কলেজ মোড় প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। মিছিলে অন্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা, সহ-সভাপতি জুনায়েদ ইমতিয়াজ, তারিকুল ইসলাম, সহিউল্লাহ সোহাগ, শহর সভাপতি আরিফ শেখ, সরকারী কলেজ সভাপতি কুদরুত ই খোদা রুবেল, সাধারণ সম্পাদক মাসুদ রানা, জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক তহিদুল ইসলাম টিটু, ইয়াকুব আলী, সাংগঠানিক সম্পাদক সেফিক মাহমুদ, শাহিদ হাসান, দপ্তর সম্পাদক সাজেদুর রহমান সেতু, সদস্য শোভন সরকারসহ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। পরে সরকারী কলেজ প্রাঙ্গনে প্রতিবাদ সমাবেশ করা হয়।

গাংনীতে ছাত্রলীগের হরতাল বিরোধী মিছিল মেহেরপুরের গাংনীতে হরতাল বিরোধী মিছিল করেছে ছাত্রলীগ।

বৃহস্পতিবার দুপুর ১২ টার সময় গাংনী সরকারী ডিগ্রী কলেজ প্রাঙ্গন থেকে একটি মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বাসষ্টান্ডে গিয়ে শেষ হয়।

মিছিলে অন্যদের মধ্যে জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি সাহিদুজ্জামান শিপু, গাংনী উপজেলা ছাত্রলীগের সভাপতি তৌহিদ হোসেন, সাধারন সম্পাদক বিপ্লব হোসেন, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক ইমরান হাবিব, গাংনী সরকারী ডিগ্রী কলেজ ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রতন, সাধারন সম্পাদক জুবায়ের হোসেন উজ্জল, জেলা ছাত্রলীগ নেতা নাজমুল হোসেন প্রিন্স, ছাত্রলীগ নেতা রুবেল হুসাইন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক আসিফ ইকবাল অনিকসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।