বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

By মেহেরপুর নিউজ

January 04, 2018

মেহেরপুর নিউজ, ০৪ জানুয়ারী: মেহেরপুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, আনন্দ র‌্যালী ও কেক কাটার মধ্যে দিয়ে বাংলাদেশ ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে এ উপলক্ষে সরকারী কলেজ ছাত্রলীগ এ সকল কর্মসূচির আয়োজন করে। মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুলের নেতৃত্বে একটি আনন্দ র‌্যালী বের করা হয়।

র‌্যালীটি সরকারী কলেজ থেকে শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। র‌্যালীতে অন্যদের মধ্যে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় প্রচার ও প্রকশনা কমিটির সদস্য এমএএস ইমন, শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইয়রুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সদস্য অ্যাড. আব্দুস সালাম, জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ওয়াসিম সাজ্জাদ লিখন, জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের যুগ্ম আহবায়ক আতিক স্বপন, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি বারিকুল ইসলাম লিজন, সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা, সাবেক সহ-সভাপতি জুনায়েদ ইমরোজ জুলফিকার, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাশেদুল ইসলাম আনন্দ, শহর সভাপতি আরিফ শেখ, সরকারী কলেজ সভাপতি কুদরুত-ই খোদা রুবেল, সাধারণ মাসুদ রানাসহ ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

র‌্যালী শেষে সরকারী কলেজ চত্বরে আলোচনা সভা ও কেক কাটা হয়। এরআগে জাতীয় সঙ্গিতের সুরে সুরে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

এদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় সাবেক ছাত্রলীগ নেতাদের উদ্যোগে শহরের হোটেল বাজার মোড়ে ছাত্রলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা হয়। এসময় জেলা পরিষদের চেয়ারম্যান গোলাম রসুল, শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, সাবেক সহ-সভাপতি জুনায়েদ ইমরোজ জুলফিকার, সরকারী কলেজ সভাপতি কুদরুত-ই খোদা রুবেল সেখানে উপস্থিত ছিলেন।