এক ঝলক

মেহেরপুরে ছাত্রলীগ নেতার ওপর হামলার প্রতিবাদে সড়ক অবরোধ করে জেলা ছাত্রলীগের বিক্ষোভ

By Enayet Akram

October 01, 2019

মেহেরপুর নিউজ, ০১ অক্টোবর:

মেহেরপুরে ছাত্রলীগ নেতা তুষার ইমরান এর ওপর হামলার প্রতিবাদে মেহেরপুর কুষ্টিয়া সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে মেহেরপুর জেলা ছাত্রলীগ। আহত তুষার ইমরান মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা ছাত্র লীগের যুগ্ন সাধারণ সম্পাদক। ঘন্টাব্যাপি চলা এই অবরোধে সড়কের দু”পাশে কয়েক শত যানবাহন আটকা পড়ে।

আজ দুপুর ১২ টার দিকে মেহেরপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে সরকারি কলেজ ক্যাম্পাস ঘুরে মেহেরপুর কুষ্টিয়া সড়ক অবরোধ করে ঘন্টা ব্যাপি বিক্ষোভ সমাবেশ করে। জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি কুদরত-ই খুদা রুবেল এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি দুলাল মাহমুদ, আসাদুল্লা আল গালিব, আবু মোরশেদ শোভন, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা, সদর থানা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফয়সাল খান সহ অন্যন্যরা।

এসময় বক্তারা ছাত্রলীগ নেতা তুষার ইমরান এর ওপর হামলাকারী মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকের বিচার ও ছাত্রলীগ থেকে বহিস্কারের দাবী জানান। তারা বলেন, আশিক দীর্ঘ দিন ধরে মাদকাসক্ত । তর নমে মুজিবনগর থানায় মাদকের মামলা রয়েছে।

উল্লেখ্য, সোমবার দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে কলেজ গেটের কাছে সাবেক সাংগঠনিক সম্পাদক আশিকের নেতৃত্বে লিজন, অনিক, রনক, বান্না, মিল্টন, ঝলক সহ আরও কয়েকজন তুষার ইমরনের উপর হামলা চালিয়ে কুপিয়ে আহত করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় তুষার কে উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।