টপ নিউজ

ছিনতাই এর এক সপ্তাহ পরও আসামিরা আটক হয়নি

By মেহেরপুর নিউজ

February 12, 2021

মেহেরপুর নিউজ :

মেহেরপুর শহরের ঘোষপাড়ায় মহিলাকে মারধর করে তার কাছ থেকে টাকা ও গহনা ছিনিয়ে নেওয়ার ঘটনায় মেহেরপুর সদর থানায় মামলা দায়েরের এক সপ্তাহ পরও আসামিরা আটক হয়নি।

মেহেরপুর সদর উপজেলার গোভীপুর গ্রামের আলী হোসেনের স্ত্রী আয়েশা খাতুন এর দায়ের করা মামলা সূত্রে জানা গেছে গত ৩ ফেব্রুয়ারি সন্ধ্যার দিকে আয়েশা খাতুন মেহেরপুর শহরের ঘোষপাড়ায় তার ভাড়া বাড়িতে অবস্থানকালীন সময়ে ঘোষপাড়ার সাবদুল আলীর ছেলে মিরাজুল ইসলামের নেতৃত্বে মিরাজুল এর ছেলের রকি, তার মা জেসমিন ইরাজুর রহমান,রোমা সহ কয়েক ব্যক্তি আয়শার বাড়িতে প্রবেশ করে তাকে গালাগালি শুরু করেন, ওই সময়ে গালাগালি করতে নিষেধ করায় আয়েশার উপর চড়াও হয়।

এ সময় তাকে মারধর করে তার একটি হাত ভেঙে দেওয়া সহ গলায় ধারালো অস্ত্রের আঘাত করে তার কাছে থেকে ৫০ হাজার টাকা এবং একটি স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।ওই ঘটনার ২দিন পর মেহেরপুর সদর থানায় ৪৪৮/ ৩২৩/ ৩২৪/ ৩২৫/ ৩০৭/ ৩৫৪/৩৭৯/৫০৬ ধারায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং ৮ । এদিকে মামলা দায়েরের এক সপ্তাহ পেরিয়ে গেলেও এখন পর্যন্ত কোনো আসামি আটক করা হয়নি, মামলা তুলে নেওয়ার জন্য আয়েশাকে হুমকি দেয়া হচ্ছে বলে অয়েশা জানান।