রাজনীতি

মেহেরপুরে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পোড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে যুবলীগ ও ছাত্রলীগ

By মেহেরপুর নিউজ

September 23, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,২৩ সেপ্টেম্বর: মেহেরপুরের মোনাখালি ইউপি পরিষদে রাতের আধাঁরে জাতির জনক বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি পোড়ানোর প্রতিবাদে শহরে বিক্ষোভ মিছিল করেছে মেহেরপুর যুবলীগ ও ছাত্রলীগ । জানা যায়, রবিবার সকাল সাড়ে ১১ টার দিকে  জেলা যুব লীগের সভাপতি সাজ্জাদুল আনাম-এর নেতৃত্বে মেহেরপুর শহরে একটি বিক্ষোভ মিছিল বের হয়। বিক্ষোভ মিছিলে যুব দলের সম্পাদক সাজ্জাদুল আলম, শহর যুব লীগের সম্পাদক তৌহিদুল ইসলাম, জেলা যুব লীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুব সহ যু লীগের অন্যান্য নেতা-কর্মিরা অংশ গ্রহন করে।

অপর দিকে সন্ধ্যা ৭ টার দিকে মেহেরপুর জেলা ছাত্র লীগের সাধারন সম্পাদক বারিকুল ইসলাম লিজনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল মেহেরপুর হোটেল বাজার মোড় থেকে শুরু হয়ে মেহেরপুরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে হোটেলবাজারস্থ ট্রাফিক মোড়ে এস শেষ করে । বিক্ষোভ মিছিল শেষে এক

পথ সভায়  বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মফিজুর রহমান মফি, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মোজাম্মেল হক,  সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম তৌহিদ, সাধারন সম্পাদক কুদরতি খোদা রুবেল, শহর ছাত্রলীগের আহবায়ক মাহফুজুর রহমান পোলেন, থানা ছাত্রলীগের আহবায়ক মোহন, শহর ছাত্রলীগের যুগ্ম আহবায়ক আনন্দ, মুজিবনগর ইউনিয়ন ছাত্রলীগের সম্পাদক হেলাল প্রমুখ।

উল্লেখ্য, শনিবার দিবাগত রাতে মেহেরপুরের মুজিবনগর উপজেলার মোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বত্তরা। আগুনে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিসহ আসবাবপত্র এবং জরুরী কাগজপত্র পুড়ে যায়।