তথ্য প্রযুক্তি

মেহেরপুরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,বিজ্ঞান মেলা উদ্বোধন

By মেহেরপুর নিউজ

January 24, 2021

মেহেরপুর নিউজ:

মেহেরপুর জেলা প্রশাসনের উদ্যোগে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,বিজ্ঞান মেলা এবং ৪২ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকালে মেহেরপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,বিজ্ঞান মেলা এবং ৪২ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করা হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন জুমের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪২ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,বিজ্ঞান মেলা এবং ৪২ তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াডের উদ্বোধন করেন। জেলা প্রশাসক ডঃ মুহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জামিরুল ইসলাম, ,সদর উপজেলা নির্বাহী অফিসার মো মাসুদুল আলম, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবারে পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অলোক কুমার দাস।

সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুজন কুমার দাসের সঞ্চালনা উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রফেসর হাসানুজ্জামান মালেক, মেহেরপুর জেলা শিক্ষা অফিসার মামুনুল ইসলাম,জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এ্যাড,ইব্রাহীম শাহীন। মেলায় মোট ১৭ টি স্টল স্হান পেয়েছে।