বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে জাতীয় সমবায় দিবস পালিত

By মেহেরপুর নিউজ

November 04, 2017

মেহেরপুর নিউজ, ০৪ নভেম্বর: মেহেরপুরে “উৎপাদনমূখী সমবায় করি-উন্নত বাংলাদেশ গড়ি” এই প্রতিপাদ্যে র‌্যালী, আলোচনা সভা ও সম্মনানা প্রদানের মধ্যে দিয়ে ৪৬ তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে।

শনিবার এ উপলক্ষে জেলা প্রশাসক পরিমল সিংহের নেতৃত্বে একটি র‌্যালী বের করা হয়। জেলা প্রশাসকের কার্যালয় থেকে শুরু করে প্রধান সড়ক হয়ে র‌্যালীটি জেলা শিল্পকলা একাডেমী গিয়ে হয়। পরে সেখানে আলোচনা সভা ও সম্মনানা প্রদান করা হয়।

মেহেরপুর সমবায় ব্যাংক লি. সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক পরিমল সিংহ। বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক খাইরুল হাসান, মেহেরপুর সরকারী কলেজের সহযোগী অধ্যপক আব্দুল্লাহ আল আমিন, জেলা মৎসজীবী সমবায় প্রতিনিধি সহিদ সাদেক বাবলু, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহাম্মেদ।

জেলা সমবায় অফিসের পরিদর্শক মাহবুবুল হক মন্টু ও সহকারী প্রশিক্ষক রোকনুজ্জামান তুষারের সঞ্চলনায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা সমবায় কর্মকর্তা কাজী মিজানুর রহমান, উপজেলা কর্মকর্তা স্বপন কুমার সরকার, সহকারী শিক্ষক শাশ্বত নিপ্পন, সমবায়ী ক্ষুদিরাম হালদার, জন প্রভঞ্জন বিশ্বাস, ফিরাদুল ইসলাম, প্রমুখ।

এসময় সমবায়ে অবদান রাখায় মেহেরপুর সমবায় ব্যাংক, চাঁদবিল মৎসজীবী সমবায় সমিতি, হরিরামপুর বিলপাড়া মৎসজীবী সমবায় সমিতি, হাসনাবাদ মৎসজীবী সমবায় সমিতি ও তেরঘরিয়া বিলপাড়া মৎসজীবী সমবায় সমিি কে সম্মনান প্রদান করা হয়।