টপ নিউজ

মেহেরপুরে জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

November 11, 2023

মেহেরপুর নিউজ:

মেহেরপুরে জেলা আওয়ামী লীগের উদ্যোগে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে মেহেরপুর শহীদ সামছুজোহা নগর উদ্যানে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ও জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের সভাপতিত্বে,জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহিনের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ খালেক, পিরোজপুর ইউনিয়নের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, আমঝুপি ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বোরহান উদ্দিন আহমেদ চুন্নু, বাড়াদি ইউনিয়নের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোমিনুল ইসলাম, কুতুবপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইদ্রিস আলী, বুড়িপোতা ইউনিয়নের চেয়ারম্যান শাহজামান, শ্যামপুর ইউনিয়নের চেয়ারম্যান মতিউর রহমান মতিন, কুতুবপুর ইউনিয়নের চেয়ারম্যান সেলিম রেজা, আমদহ ইউনিয়নের চেয়ারম্যান রওশন আলী টোকন, মহাজনপুর ইউনিয়নের চেয়ারম্যান আমাম হোসেন মিলু, বাগোয়ান ইউনিয়নের চেয়ারম্যান আয়োব হোসেন, দারিয়াপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবু আলম রবি, মোনাখালী ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাঁধন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বারিকুল ইসলাম লিজন প্রমূখ।

সমাবেশে সভাপতির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন,বর্তমান সরকার ক্ষমতা আসার পর বছরের প্রথম দিনে শিক্ষার্থীদের মাঝে নতুন বই তুলে দেওয়া হয়।আমরা ক্ষমতায় আসার পর মেহেরপুরে বিশ্ববিদ্যালয়,শিক্ষা প্রতিষ্ঠানের ভবনসহ উন্নয়নের মহাসড়কে পা দিয়েছি। তিনি বলেন, উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলকে নৌকার পক্ষে থাকতে হবে। এদিকে আওয়ামী লীগের সমাবেশ উপলক্ষে এর আগে দুপুরের পর থেকে মেহেরপুরের বিভিন্ন এলাকা থেকে ছোট ছোট মিছিল নিয়ে আওয়ামী লীগ ও মহিলা আওয়ামী লীগের নেতা কর্মীরা শহীদ শামসুজ্জামান নগরউদ্দানে সমবেত হন। এক পর্যায়ে শহীদ শামসুজ্জোহা নগর উদ্যান কানায় কানায় পূর্ণ হয়ে যায়।