বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে জেলা ও দায়রা জজ এর দাবীতে মানববন্দ্ধন কর্মসূচী পালন করেছে আইনজীবীরা

By মেহেরপুর নিউজ

April 05, 2012

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৫ এপ্রিল:

মেহেরপুর অবিলম্মে জেলা ও দায়রা জজ নিয়োগের দাবীতে মানববন্দ্ধন কর্মসূচী পালন করেছে মেহেরপুর জেলা আইনজীবী সমিতি। মানববন্দ্ধনে জেলার সকল আইনজীবী অংশ নেয়।

মানববন্দ্ধনে আইনজীবী নেতারা সরকারকে আল্টিমেটাম দিয়ে বলেন, জেলা ও দায়রা জজ আদালত দীর্ঘদিন বিচারক শূন্য রয়েছে। অবিলম্বে জেলা ও দায়রা জজ নিয়োগ দেওয়া না হলে আন্দোলন বর্জন সহ কঠোর আন্দোলনের ঘোষনা দেওয়া হবে।

আজ বৃহস্পতিবার বেলা সোয়া ১১ টার দিকে জেলা জর্জ আদালতে অবিলম্বে জেলা ও দায়রা জর্জ নিয়োগের দাবীতে মেহেরপুর জেলা আইনজীবী সমিতির উদ্যেগে জেলা জর্জ আদালতের সামনে মানববন্দ্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মানববন্দ্ধনে বক্তব্য রাখেন,মেহেরপুর জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট রহমুতুল্লাহ,এ্যাডভোকেট ইব্রাহিম শাহিন,এ্যাডভোকেট খোন্দকার আব্দুল মতিন ও মহিলা আইনজীবী এ্যাডভোকেট মিনা পাল।

উল্লেখ্য,মেহেরপুর জেলা আদালত প্রায় ৭ মাস যাবৎ বিচারক শূন্য রয়েছে। আইনজীবী সমিতির পক্ষ থেকে প্রধান বিচারপতি ও আইনমন্ত্রালয়ে আবেদন করেও অদ্যবধি কোন মেহেরপুরে এ পর্যন্ত কোন জেলা ও দায়রা জর্জ নিয়োগ দেওয়া হয়নি। এছাড়াও এ বিষয়টি নিয়ে পত্র-পত্রিকায় একাধিকবার সংবাদ প্রকাশিত হয়েছে।