খেলাধুলা

মেহেরপুরে জেলা ক্রীড়া সংস্থার দুর্নীতি ও পরিবার তন্ত্র রোধ করার দাবিতে সাংবাদিক সম্মেলন ও মানব বন্ধন

By মেহেরপুর নিউজ

July 05, 2014

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,০৫ জুলাই: মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার দুর্নীতি, পরিবার তন্ত্র রোধ ও অবিলম্বে নির্বাচন দেয়ার দাবিতে সাংবাদিক সম্মেলন ও মানব বন্ধন কর্মসুচি পালন করেছে জেলার খেলোয়াড় ও ক্রীড়া সংগঠক সমিতি। শনিবার বেলা ১১ টার সময় মেহেরপুর পৌর কমিউনিটি হল রুমে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক ও সংগঠনটির আহবায়ক সালেহ উদ্দিন আহমেদ আবলু। লিখিত বক্তব্যে তিনি বলেন, মামা ভাগ্নের দুর্নীতি বন্ধ করা, অবিলম্বে মেহেরপুর জেলা ক্রীড়া সংস্থার অচলাবস্থার দুরীকরণ ও সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে নতুন আহবায়ক কমিটির মাধ্যমে নির্বাচন দিতে হবে।

এসময় সংগঠক শাহিনুর রহমান রিটন তার বক্তব্য বলেন, মেহেরপুর ষ্টেডিয়াম মাঠে ১ম বিভাগের ৬টি লীগ খেলা বাদ দিয়ে পিচের উপর বর্তমান এডহক কমিটি যাত্রা চালিয়েছে।

তিনি আরো বলেন, খেলোয়ার দের বুকে তারা লাথি মেরেছে এ যাত্রা চালানো মধ্যে দিয়ে। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সভাপতি রমজান আলী, সাবেক যুগ্ম সম্পাদক শামিমুল ইসলাম, ইমদাদুল হক,শামিম জাহাঙ্গীর সেন্টু, মনিরুজ্জামান মাঞ্জা সহ জেলার ক্রীড়া সংগঠকবৃন্দ। সাংবাদিক সম্মেলন শেষে কমিউনিটি সেন্টারের সামনে মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানব বন্ধনে জেলার খেলোয়াড় ও ক্রীড়া সংগঠকরা অংশ গ্রহন করেন।