বর্তমান পরিপ্রেক্ষিত

মেহেরপুরে জেলা প্রশাসকের বিদায় ও নবাগতকে বরণ

By মেহেরপুর নিউজ

May 19, 2018

মেহেরপুর নিউজ, ১৯ মে: বাংলাদেশ এ্যাডমিনিষ্ট্রেটিভ সার্ভিস এ্যাসোসিয়েশন মেহেরপুর জেলা শাখার উদ্যোগে মেহেরপুরের বিদায়ী জেলা প্রশাসক পরিমল সিংহকে বিদায় এবং নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেনকে বরণ করে নেওয়া হয়।

শনিবার বিকালে মেহেরপুর সার্কিট হাউজ মিলনায়তনে বিদায় বিরণ অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক পরিমল সিংহ এবং নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেনকে ফুলের তোড়া দিয়ে বিদায় ও বরণ করে নেওয়া হয়। সহকারি কমিশনার পাঠান মোঃ সাইদুজ্জামান এর সঞ্চালনায় বিদায় বরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদায়ী জিলা প্রশাসক পরিমল সিংহ, নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক খায়রুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ ফরিদ আহমেদ, (রাজস্ব) মোঃ তৌফিকুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, মুজিবনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদা সুলতানা, গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিষ্ণু পদ সাহা, সহকারি কমিশনার (ভূমি) মেজবাহ উদ্দীন, সহকারি কমিশানর কামরুল হাসান, মহিদুল হক, আরিফা আখাতর, মিনাজ উদ্দীন প্রমূখ।

অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক পতœী স্মৃতি রানী সিনহা, নবাগত জেলা প্রশাসক পতœী, অতিরিক্ত জেলা প্রশাসকদ্বয়ের পতœীসহ জেলা প্রশাসনের কর্মরত অন্যান্য কর্মকর্তাগন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বিদায়ী জেলা প্রশাসক পরিমল সিংহ বলেন সকলের সহযোগিতা নিয়ে আমি চেষ্টা করেছি সরকারের কর্মকান্ড সুষ্ঠভাবে সম্পন্ন করতে।

নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন বিগত সময়ে আপনারা যে গতিতে কাজ করেছেন আমি আশা করবো সে গতিতে কাজ করে মেহেরপুরের উন্নয়নে নিজেকে শরিক করতে। তিনি বলেন আমরা চাই আমাদের সবটুকু দিয়ে মানুষের সেবা করতে। রবিবার পরিমল সিংহ তার নতুন কর্মস্থলে যোগদানের উদ্যেশ্যে মেহেরপুর ত্যাগ করবেন।