খেলাধুলা

মেহেরপুরে জেলা বঙ্গমাতা ফুটবলে ভবানিপুর ও বঙ্গবন্ধুতে যতারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন

By মেহেরপুর নিউজ

September 15, 2013

মেহেরপুর নিউজ ২৪ ডট কম,১৫ সেপ্টেম্বর: মেহেরপুর জেলা প্রশাসন ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসের উদ্যোগে মেহেরপুর জেলা বঙ্গমাতা ফুটবলে ভবানিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং বঙ্গবন্ধুতে যতারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

আজ রোববার বিকেলে মেহেরপুর ষ্টেডিয়াম মাঠে অনুষ্ঠিত বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টূর্নামেন্টর ফাইনালে  সদর উপজেলার রামদাসপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মুজিবনগরের ভবানিপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে অনুষ্ঠিত খেলাটি ১-১ গোলে ড্র হয়। পরে ট্রাইবেকারের মাধ্যমে ভবানিপুর ৩-২ গোলে রামদাসপুরকে পরাজিত করে জেলা পর্যায়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পরে বঙ্গবন্ধু টূর্নামেন্টে মুজিবনগরের যতারপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় ২-১ গোলে গাংনীর জোড়পুকুরিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে। বিজয়ী দলের পক্ষে হাসিবুল  ও সাব্বির ১টি করে ও পরাজিত দলের পক্ষে রাজা ১টি গোল করে।

খেলা শেষে মেহেরপুরের জেলা প্রশাসক মাহমুদ হোসেন প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে পুরুষ্কার বিতরণ করেন।পুরুষ্কার  বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেহেরপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এসএম তৌফিকুজ্জামান। উপস্থিত ছিলেন, মেহেরপুর ফুটবল এসোসিয়েশনের সভাপতি একেএম আতাউল হাকিম লাল মিয়া,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আমজাদ হোসেন,গাংনী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোস্তাফিজুর রহমান,মুজিবনগর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আকিল  উদ্দিন,মহাজনপুর ইউপি চেয়ারম্যান আমাম হোসেন মিলু,সেভ দি চিলড্রেনের ব্যবস্থাপক ফারুক হোসেন প্রমুখ। খেলায় বঙ্গমাতা ফটবলে ভবানীপুরের ববিতা এবং বঙ্গবন্ধু ফুটবলে যতারপুরের হাসিবুল শ্রেষ্ঠ খেলোয়াড় নির্বাচিত হয়।