টপ নিউজ

মেহেরপুরে জেলা বিএনপির পদযাত্রা অনুষ্ঠিত

By মেহেরপুর নিউজ

August 19, 2023

মেহেরপুর নিউজ:

বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মেহেরপুরে জেলা বিএনপির উদ্যোগে পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকালের দিকে এ পদযাত্রা অনুষ্ঠিত হয়।জেলা বিএনপির সভাপতি ও মেহেরপুরে-১ আসনের সাবেক সংসদ সদস্য মাসুদ অরুনের নেতৃত্বে পদযাত্রাটি মেহেরপুর শহরের পুরাতন ঈদগাহ ময়দানের কাছ থেকে শুরু করে শহরের কলেজ মোড়, হোটেল বাজার মোড় ঘুরে প্রধান প্রধান সড়ক পদক্ষেণ শেষে মেহেরপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

পদযাত্রায় অন্যদের মধ্যে জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক ও মেহেরপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আমজাদ হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুর রহমান, আলমগীর খান ছাতু, সদর উপজেলা বিএনপি’র সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট মারুফ আহমেদ বিজন, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর বিশ্বাস, জেলা যুবদলের সভাপতি জাহিদুর রহমান, সাবেক ছাত্রনেতা আবু হাসনাত আফরোজসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের হাজার হাজার নেতাকর্ম নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা নির্দলীয় সরকারের অধীনে আগামী জাতীয় সংসদ নির্বাচনের দাবি জানান। এছাড়া নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য বৃদ্ধির তীব্র প্রতিবাদ ও কঠোর সমলোচনা করেন।